সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

বিশ্বনাথের উন্নয়নের জন্য উপজেলা চেয়ারম্যানকে আরো প্রকল্প দিবো- পরিকল্পনা মন্ত্রী

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া বিশ্বনাথের উন্নয়নের জন্য মন্ত্রীদের দ্বারে দ্বারে ঘুরেন। তার এ ঘুরা সফল হয়েছে। আগামীতে বিশ্বনাথের উন্নয়নের জন্য নুনু মিয়াকে আরো উন্নয়ন প্রকল্প দিবো।



তিনি আরো বলেন বিশ্বের অনেক দেশের কাছে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে স্থান পেয়েছেন। আর তা একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বের কারণে সম্ভব হয়েছে। আওয়ামী লীগের রাজনীতির মূলনীতি হচ্ছে মানুষের সেবা করা। সেই নীতির কারনেই আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের আমলে সততা ও নিষ্টার সাথে বাস্তবায়িত হচ্ছে সরকারের গ্রহন করা সকল উন্নয়ন প্রকল্প। এতে করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের লক্ষে এগিয়ে যাচ্ছে দেশ।
তিনি রোববার (৬ মার্চ) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলা পরিষদের নব-নির্মিত প্রশাসনিক ভবন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও অডিটোরিয়ামসহ ৩৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

নব-নির্মিত অডিটোরিয়ামে সিলেটের জেলা প্রশাসক মজিবর রহমানের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, ওসমানীনগর সার্কেলের এএসপি রফিকুল ইসলাম। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আব্দুর রহমান মুসা, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তী ও উপজেলা প্রকৌশলী আবু সাঈদসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000