সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্য ও পরিবার কল্যান বিভাগের সিনিয়র সচিবের দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনজায়েদ আহমদ চৌধুরী বলেছেন, সৎ ও মেধাবী হওয়ার সাথে সাথে উত্তম চরিত্র গঠন করতে হবে তালামিয কর্মীদের—প্রতিবছরই নেওয়া লাগতে পারে করোনার টিকাএকাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী রাশেল মিয়া ওরফে সুমন গ্রেফতারমুজতবা হাসান চৌধুরী নুমান বলেছেন একটি আদর্শ সমাজ গঠনে এক দল পরিশুদ্ধ মানুষ প্রয়োজনবিশ্ব নদী দিবস উপলক্ষে বিশ্বনাথের মাকুন্দা নদীতে নৌ-যাত্রা৩ সপ্তাহ যাওয়ার ৩ তিন কোটি টাকার রাস্তায় ফাটলউত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের বাংলাদেশ সমন্বয় কমিটির পক্ষ থেকে সাইদুল ইসলাম মিনুরকে সংবর্ধনা প্রধানবিদ্যালয়ের ভবন উদ্ভোধন উপলক্ষ্যে বিশ্বনাথে আলোচনা সভা ও মিলাদ মাহফিলচেতনানাশক খাইয়ে পটুয়াখালীতে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুট

বিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র চৌদ্দ বছর ধরে মানসিক অসুস্থ ব্যক্তির চিকিৎসার দায়িত্ব নিলেন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১০১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার দীর্ঘ চৌদ্দ বছর ধরে মানসিক অসুস্হ ঘরবন্দি সেই ব্যক্তির চিকিৎসার উদ্যোগ নিয়েছেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাস।

আজ সোমবার ১২ জুলাই দুপুরে উপজেলার দেওকলস ইউনিয়নের কালিজুরী গ্রামে তিনি (ইউএনও) ডাক্তার ও নরসুন্দর সঙ্গে নিয়ে মানসিক বিকারগ্রস্ত যুবক অর্জুন দাস বেনু’র বাড়িতে যান।

এসময় তার সাথে কথা বললে, সে স্যালুট জানায় ইউএনওকে। পরে তার পরিবারের সদস্যরা জানান, নিয়মিত ঔষধ ও চিকিৎসা দিতে না পারার কারণে সে অস্বাভাবিক আচরন করছে, তাই তারা (অভিভাবক) অপারগ হয়ে তাকে প্রায় ছয় বছর ধরে ঘরবন্দি করে রেখেছেন।

এক পর্যায়ে সার্বিক বিষয় বিবেচনায় নিয়ে যুবককে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে যুবকরে চিকিৎসা উদ্যোগ গ্রহণ করেন তিনি (ইউএনও)।

তিনি আর্থিক সহায়তার আশ্বাস দিয়ে বলেন, নিয়মিত চিকিৎসা ও সকলের ভালোবাসায় সুস্থ-স্বাভাবিক জীবন ফিরে পেতে পারে সে। তার বড়ভাই ঝুনু দাস বলেন, আমার ভাইয়ের চিকিৎসার উদ্যোগ গ্রহণ করায় ইউএনও স্যারের প্রতি আমরা চিরকৃতজ্ঞ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000