বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৩:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

বিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র চৌদ্দ বছর ধরে মানসিক অসুস্থ ব্যক্তির চিকিৎসার দায়িত্ব নিলেন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ২৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার দীর্ঘ চৌদ্দ বছর ধরে মানসিক অসুস্হ ঘরবন্দি সেই ব্যক্তির চিকিৎসার উদ্যোগ নিয়েছেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাস।

আজ সোমবার ১২ জুলাই দুপুরে উপজেলার দেওকলস ইউনিয়নের কালিজুরী গ্রামে তিনি (ইউএনও) ডাক্তার ও নরসুন্দর সঙ্গে নিয়ে মানসিক বিকারগ্রস্ত যুবক অর্জুন দাস বেনু’র বাড়িতে যান।

এসময় তার সাথে কথা বললে, সে স্যালুট জানায় ইউএনওকে। পরে তার পরিবারের সদস্যরা জানান, নিয়মিত ঔষধ ও চিকিৎসা দিতে না পারার কারণে সে অস্বাভাবিক আচরন করছে, তাই তারা (অভিভাবক) অপারগ হয়ে তাকে প্রায় ছয় বছর ধরে ঘরবন্দি করে রেখেছেন।

এক পর্যায়ে সার্বিক বিষয় বিবেচনায় নিয়ে যুবককে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে যুবকরে চিকিৎসা উদ্যোগ গ্রহণ করেন তিনি (ইউএনও)।

তিনি আর্থিক সহায়তার আশ্বাস দিয়ে বলেন, নিয়মিত চিকিৎসা ও সকলের ভালোবাসায় সুস্থ-স্বাভাবিক জীবন ফিরে পেতে পারে সে। তার বড়ভাই ঝুনু দাস বলেন, আমার ভাইয়ের চিকিৎসার উদ্যোগ গ্রহণ করায় ইউএনও স্যারের প্রতি আমরা চিরকৃতজ্ঞ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000