সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্য ও পরিবার কল্যান বিভাগের সিনিয়র সচিবের দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনজায়েদ আহমদ চৌধুরী বলেছেন, সৎ ও মেধাবী হওয়ার সাথে সাথে উত্তম চরিত্র গঠন করতে হবে তালামিয কর্মীদের—প্রতিবছরই নেওয়া লাগতে পারে করোনার টিকাএকাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী রাশেল মিয়া ওরফে সুমন গ্রেফতারমুজতবা হাসান চৌধুরী নুমান বলেছেন একটি আদর্শ সমাজ গঠনে এক দল পরিশুদ্ধ মানুষ প্রয়োজনবিশ্ব নদী দিবস উপলক্ষে বিশ্বনাথের মাকুন্দা নদীতে নৌ-যাত্রা৩ সপ্তাহ যাওয়ার ৩ তিন কোটি টাকার রাস্তায় ফাটলউত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের বাংলাদেশ সমন্বয় কমিটির পক্ষ থেকে সাইদুল ইসলাম মিনুরকে সংবর্ধনা প্রধানবিদ্যালয়ের ভবন উদ্ভোধন উপলক্ষ্যে বিশ্বনাথে আলোচনা সভা ও মিলাদ মাহফিলচেতনানাশক খাইয়ে পটুয়াখালীতে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুট

বিশেষ ক্ষমতা আইনের মামলায় বালাগঞ্জের ৯ আসামীর স্থায়ী জামিন লাভ

বালাগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

বালাগঞ্জে বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত এক মামলায় বালাগঞ্জ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের ৯ নেতাকর্মীকে স্থায়ী জামিন প্রদান করেছেন আদালত।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সিলেট জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পন করলে আদালত তাদেরকে স্থায়ী জামিন প্রদান করেন।

জামিন লাভ করা নেতাকর্মীরা হলেন সিলেট জেলা ও মহানগর বিএনপি’র সাবেক সভাপতি মরহুম এম এ হকের ভাগনা ও সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আদিল আহমদ রিমন, বালাগঞ্জ উপজেলা বিএনপি নেতা নজরুল ইসলাম জিতু, মকবুল হোসেন, কাওসার আহমেদ, মাহবুবুর রহমান, লিটন মিয়া, ছেরাগ আহমদ, আকবর আলী, সৌদি প্রবাসী আলাউদ্দিন।

জানা যায়, ২০১৮ সালের ২৭ ডিসেম্বর বালাগঞ্জের পূর্বগৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শায়েস্তা মিয়া বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে বালাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর- ০৫/২১। মামলাটিতে এই ৯ জন সহ আরো একাধিক বিএনপি নেতাকে আসামী করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000