বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৪:২৬ অপরাহ্ন

শিরোনাম :
ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ ও সিলেট মিডিয়া কর্পোরেশনের উদ্দ্যোগে ৬ষ্ঠ ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপনবিশ্বনাথের লামাকাজীতে দোয়ার মাধ্যমে ‘ঘোড়া’ প্রতিকের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্ভোধনকুমিল্লার গোমতী চরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ ব্যবসায়ি গ্রেফতার সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানাসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক একাধিক প্রতিষ্টানকে জরিমানাপটুয়াখালীর দুমকিতে ৫০ তম স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধনআগামীকাল নতুন বেরী ইসলামী সাংস্কৃতিক ফোরামের ২য় গজল সন্ধ্যাঃ আসছেন বুলবুলসুনামগঞ্জের ছাতকের মল্লিকপুর লতিফিয়া ক্বারী সোসাইটির কমিটি গঠনসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে চেয়ারম্যান ধলা মিয়ার সমর্থনে সৎপুর গ্রামে উঠান বৈঠকবিশ্বনাথের লামাকাজীতে ‘বৈদ্যুতিক পাখা’ প্রতিকের নির্বাচনী প্রধান কার্যালয়ের উদ্বোধনজামালপুরের বকশীগঞ্জে ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনা নিয়ে এসপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিশেষ ক্ষমতা আইনের মামলায় বালাগঞ্জের ৯ আসামীর স্থায়ী জামিন লাভ

বালাগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১১০ বার এই সংবাদটি পড়া হয়েছে

বালাগঞ্জে বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত এক মামলায় বালাগঞ্জ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের ৯ নেতাকর্মীকে স্থায়ী জামিন প্রদান করেছেন আদালত।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সিলেট জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পন করলে আদালত তাদেরকে স্থায়ী জামিন প্রদান করেন।

জামিন লাভ করা নেতাকর্মীরা হলেন সিলেট জেলা ও মহানগর বিএনপি’র সাবেক সভাপতি মরহুম এম এ হকের ভাগনা ও সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আদিল আহমদ রিমন, বালাগঞ্জ উপজেলা বিএনপি নেতা নজরুল ইসলাম জিতু, মকবুল হোসেন, কাওসার আহমেদ, মাহবুবুর রহমান, লিটন মিয়া, ছেরাগ আহমদ, আকবর আলী, সৌদি প্রবাসী আলাউদ্দিন।

জানা যায়, ২০১৮ সালের ২৭ ডিসেম্বর বালাগঞ্জের পূর্বগৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শায়েস্তা মিয়া বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে বালাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর- ০৫/২১। মামলাটিতে এই ৯ জন সহ আরো একাধিক বিএনপি নেতাকে আসামী করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000