বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

‘বিলাসী’ গানে প্রশংসায় ভাসছেন ফেঞ্চুগঞ্জের নবাগত সংগীতশিল্পী রাসেল

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : রবিবার, ১৬ মে, ২০২১
  • ৩২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঈদের দিন শুক্রবার কাল বাংলার জয় অফিসিয়াল ইউটিউব চ্যানেলে রিলিজ হয়েছে সিলেটের আঞ্চলিক ভাষায় রচিত ‘বিলাসী’১ গান। জনপ্রিয় গীতিকার ও সুরকার কাল বাংলার জয় এর কথা ও সুরে গানটিতে কন্ঠ দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ ফেঞ্চুগঞ্জের নবাগত সংগীতশিল্পী এম.এ রাসেল। সংগীত দিয়েছেন পল্লব দে।

বিলাসী গানটিতে বর্তমান প্রেক্ষাপটের বিভিন্ন অসঙ্গতির একটি চিরচেনা বাস্তব চিত্র ফুটে উঠেছে।
গানটি ইতিমধ্যেই দর্শকদের প্রশংসা কুড়িয়েছে।
গানটির সহজ সরল কথা এবং শিল্পীর অসাধারণ কন্ঠের যাদুতে মুগ্ধ সকল শ্রেণীর শ্রোতারা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হতে শুরু করেছে গানটি।

গানটির কণ্ঠশিল্পী এম.এ রাসেল বলেন,গানটি রিলিজের পর থেকে অসংখ্য শুভেচ্ছা বার্তা পেয়েছেন তিনি।যা প্রত্যাশার চেয়ে অনেক অনেক বেশি।সত্যি কথা বলতে কি,গানটি সবার এত ভাল লাগবে আমি নিজেই কল্পনা করতে পারিনি।দর্শক শ্রোতাদের এমন সাড়ায় আমি সত্যিই অভিভূত।যা ভাষায় প্রকাশ করার মত নয়। যদি দর্শক শ্রোতারা আমায় গ্রহন করেন,তাহলে অতি শীগ্রই আরো নতুন কিছু গান উপহার দিবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

প্রসঙ্গত, ‘বিলাসী’১ গানটি KBJ প্রডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে এবং কণ্ঠশিল্পী এম,এম রাসেল এর গাওয়া এটাই প্রথম কোন গান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000