বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

‘বিলাসী’ গানে প্রশংসায় ভাসছেন ফেঞ্চুগঞ্জের নবাগত সংগীতশিল্পী রাসেল

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : রবিবার, ১৬ মে, ২০২১
  • ৫৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঈদের দিন শুক্রবার কাল বাংলার জয় অফিসিয়াল ইউটিউব চ্যানেলে রিলিজ হয়েছে সিলেটের আঞ্চলিক ভাষায় রচিত ‘বিলাসী’১ গান। জনপ্রিয় গীতিকার ও সুরকার কাল বাংলার জয় এর কথা ও সুরে গানটিতে কন্ঠ দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ ফেঞ্চুগঞ্জের নবাগত সংগীতশিল্পী এম.এ রাসেল। সংগীত দিয়েছেন পল্লব দে।

বিলাসী গানটিতে বর্তমান প্রেক্ষাপটের বিভিন্ন অসঙ্গতির একটি চিরচেনা বাস্তব চিত্র ফুটে উঠেছে।
গানটি ইতিমধ্যেই দর্শকদের প্রশংসা কুড়িয়েছে।
গানটির সহজ সরল কথা এবং শিল্পীর অসাধারণ কন্ঠের যাদুতে মুগ্ধ সকল শ্রেণীর শ্রোতারা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হতে শুরু করেছে গানটি।

গানটির কণ্ঠশিল্পী এম.এ রাসেল বলেন,গানটি রিলিজের পর থেকে অসংখ্য শুভেচ্ছা বার্তা পেয়েছেন তিনি।যা প্রত্যাশার চেয়ে অনেক অনেক বেশি।সত্যি কথা বলতে কি,গানটি সবার এত ভাল লাগবে আমি নিজেই কল্পনা করতে পারিনি।দর্শক শ্রোতাদের এমন সাড়ায় আমি সত্যিই অভিভূত।যা ভাষায় প্রকাশ করার মত নয়। যদি দর্শক শ্রোতারা আমায় গ্রহন করেন,তাহলে অতি শীগ্রই আরো নতুন কিছু গান উপহার দিবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

প্রসঙ্গত, ‘বিলাসী’১ গানটি KBJ প্রডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে এবং কণ্ঠশিল্পী এম,এম রাসেল এর গাওয়া এটাই প্রথম কোন গান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000