বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এর জন্য প্রধানমন্ত্রীর দুঃখ প্রকাশ

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

এবারের শীতকালীন জাতীয় সংসদ অধিবেশনে একদিনও ছিলেন না বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। এমনকি উপনেতা জিএম কাদেরকেও দেখা যায়নি সংসদ অধিবেশনে।

আজ মঙ্গলবার (২ফেব্রুয়ারি) ছিল শীতকালীন অধিবেশনের সমাপ্তি। জাতীয় সংসদের রীতি অনুযায়ী শেষ অধিবেশনে সংসদ নেতার সমাপনী বক্তব্যের আগে বিরোধীদলীয় নেতা বক্তব্য দেন। কিন্তু বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এবারের অধিবেশনে না থাকায় সেটা সম্ভব হলো না।

তিনি বলেন, করোনার মধ্যে এ অধিবেশন চলছে। এর ফলে সব সংসদ সদস্যকে একই সঙ্গে আনা সম্ভব হচ্ছে না। আমাদের বিরোধীদলীয় নেতার সংসদে আসার কথা ছিল। কিন্তু তার বাসায় একজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সেজন্য জনগণের কথা চিন্তা করে তিনি এখানে আসেননি।

প্রধানমন্ত্রী বলেন, ‘তার বক্তৃতা আমরা শুনতে পারলাম না, এ জন্য আমি দুঃখিত। তবে জনগণের প্রতি তার ভেতর যে কল্যাণমূলক চিন্তা রয়েছে, তার জন্য তাকে ধন্যবাদ। তিনি এলে ভালো হতো, তার বক্তব্যও শুনতে পেতাম আমরা।’

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000