বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৪:২৯ অপরাহ্ন

শিরোনাম :
ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ ও সিলেট মিডিয়া কর্পোরেশনের উদ্দ্যোগে ৬ষ্ঠ ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপনবিশ্বনাথের লামাকাজীতে দোয়ার মাধ্যমে ‘ঘোড়া’ প্রতিকের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্ভোধনকুমিল্লার গোমতী চরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ ব্যবসায়ি গ্রেফতার সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানাসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক একাধিক প্রতিষ্টানকে জরিমানাপটুয়াখালীর দুমকিতে ৫০ তম স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধনআগামীকাল নতুন বেরী ইসলামী সাংস্কৃতিক ফোরামের ২য় গজল সন্ধ্যাঃ আসছেন বুলবুলসুনামগঞ্জের ছাতকের মল্লিকপুর লতিফিয়া ক্বারী সোসাইটির কমিটি গঠনসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে চেয়ারম্যান ধলা মিয়ার সমর্থনে সৎপুর গ্রামে উঠান বৈঠকবিশ্বনাথের লামাকাজীতে ‘বৈদ্যুতিক পাখা’ প্রতিকের নির্বাচনী প্রধান কার্যালয়ের উদ্বোধনজামালপুরের বকশীগঞ্জে ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনা নিয়ে এসপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এর জন্য প্রধানমন্ত্রীর দুঃখ প্রকাশ

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

এবারের শীতকালীন জাতীয় সংসদ অধিবেশনে একদিনও ছিলেন না বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। এমনকি উপনেতা জিএম কাদেরকেও দেখা যায়নি সংসদ অধিবেশনে।

আজ মঙ্গলবার (২ফেব্রুয়ারি) ছিল শীতকালীন অধিবেশনের সমাপ্তি। জাতীয় সংসদের রীতি অনুযায়ী শেষ অধিবেশনে সংসদ নেতার সমাপনী বক্তব্যের আগে বিরোধীদলীয় নেতা বক্তব্য দেন। কিন্তু বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এবারের অধিবেশনে না থাকায় সেটা সম্ভব হলো না।

তিনি বলেন, করোনার মধ্যে এ অধিবেশন চলছে। এর ফলে সব সংসদ সদস্যকে একই সঙ্গে আনা সম্ভব হচ্ছে না। আমাদের বিরোধীদলীয় নেতার সংসদে আসার কথা ছিল। কিন্তু তার বাসায় একজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সেজন্য জনগণের কথা চিন্তা করে তিনি এখানে আসেননি।

প্রধানমন্ত্রী বলেন, ‘তার বক্তৃতা আমরা শুনতে পারলাম না, এ জন্য আমি দুঃখিত। তবে জনগণের প্রতি তার ভেতর যে কল্যাণমূলক চিন্তা রয়েছে, তার জন্য তাকে ধন্যবাদ। তিনি এলে ভালো হতো, তার বক্তব্যও শুনতে পেতাম আমরা।’

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000