বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এর জন্য প্রধানমন্ত্রীর দুঃখ প্রকাশ

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

এবারের শীতকালীন জাতীয় সংসদ অধিবেশনে একদিনও ছিলেন না বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। এমনকি উপনেতা জিএম কাদেরকেও দেখা যায়নি সংসদ অধিবেশনে।

আজ মঙ্গলবার (২ফেব্রুয়ারি) ছিল শীতকালীন অধিবেশনের সমাপ্তি। জাতীয় সংসদের রীতি অনুযায়ী শেষ অধিবেশনে সংসদ নেতার সমাপনী বক্তব্যের আগে বিরোধীদলীয় নেতা বক্তব্য দেন। কিন্তু বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এবারের অধিবেশনে না থাকায় সেটা সম্ভব হলো না।

তিনি বলেন, করোনার মধ্যে এ অধিবেশন চলছে। এর ফলে সব সংসদ সদস্যকে একই সঙ্গে আনা সম্ভব হচ্ছে না। আমাদের বিরোধীদলীয় নেতার সংসদে আসার কথা ছিল। কিন্তু তার বাসায় একজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সেজন্য জনগণের কথা চিন্তা করে তিনি এখানে আসেননি।

প্রধানমন্ত্রী বলেন, ‘তার বক্তৃতা আমরা শুনতে পারলাম না, এ জন্য আমি দুঃখিত। তবে জনগণের প্রতি তার ভেতর যে কল্যাণমূলক চিন্তা রয়েছে, তার জন্য তাকে ধন্যবাদ। তিনি এলে ভালো হতো, তার বক্তব্যও শুনতে পেতাম আমরা।’

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000