শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:১৫ অপরাহ্ন
শিরোনাম :
কয়েক ঘন্টা পর ইন্টারনেট আবার স্বাভাবিকসাবেক এমপি শফিক চৌধুরীর বিশ্বনাথে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনচাউলধনী হাওর প্রসঙ্গ : খুনিচক্রের ফাঁসির দাবিতে গণ বিক্ষোভ অনুষ্টিতবিশ্বনাথে অতুল দে’র পারিবারের পক্ষ থেকে দূর্গা পূজা উপলক্ষ্যে বস্ত্র বিতরণপটুয়াখালী দুমকির পপুলার প্যাথলজী ও ডায়াগনস্টিকের ভুল চিকিৎসার অভিযোগচাউলধনী হাওরের চাঞ্চল্যকর সুমেল হত্যাকান্ডের খুনিচক্র এখনো পলাতকসৈয়দপুরে নৌকার প্রত্যাশী সাবেক ছাত্রদল নেতা, এলাকায় তোলপাড়পটুয়াখালীর দুমকিতে আর্ন্তজাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপনযুক্তরাজ্য প্রবাসী সুজাত মিয়াকে জগন্নাথপুর ইয়াং স্টারের পক্ষ থেকে সংবর্ধনা প্রদানতালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) উপলক্ষে র‌্যালি সফলের লক্ষ্যে মতবিনিময়

বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এর জন্য প্রধানমন্ত্রীর দুঃখ প্রকাশ

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

এবারের শীতকালীন জাতীয় সংসদ অধিবেশনে একদিনও ছিলেন না বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। এমনকি উপনেতা জিএম কাদেরকেও দেখা যায়নি সংসদ অধিবেশনে।

আজ মঙ্গলবার (২ফেব্রুয়ারি) ছিল শীতকালীন অধিবেশনের সমাপ্তি। জাতীয় সংসদের রীতি অনুযায়ী শেষ অধিবেশনে সংসদ নেতার সমাপনী বক্তব্যের আগে বিরোধীদলীয় নেতা বক্তব্য দেন। কিন্তু বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এবারের অধিবেশনে না থাকায় সেটা সম্ভব হলো না।

তিনি বলেন, করোনার মধ্যে এ অধিবেশন চলছে। এর ফলে সব সংসদ সদস্যকে একই সঙ্গে আনা সম্ভব হচ্ছে না। আমাদের বিরোধীদলীয় নেতার সংসদে আসার কথা ছিল। কিন্তু তার বাসায় একজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সেজন্য জনগণের কথা চিন্তা করে তিনি এখানে আসেননি।

প্রধানমন্ত্রী বলেন, ‘তার বক্তৃতা আমরা শুনতে পারলাম না, এ জন্য আমি দুঃখিত। তবে জনগণের প্রতি তার ভেতর যে কল্যাণমূলক চিন্তা রয়েছে, তার জন্য তাকে ধন্যবাদ। তিনি এলে ভালো হতো, তার বক্তব্যও শুনতে পেতাম আমরা।’

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000