শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বিমানবন্দরে বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া সংবর্ধিত

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফেরায় সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে শনিবার (১৫ অক্টোবর) সকালে বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।



বিশ্বনাথ উপজেলা, পৌরসভা ও ওসমানীনগর উপজেলার বিভিন্নস্তরের নেতৃবৃন্দের উদ্যোগে ওই সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা শেষে প্রায় দেড় শতাধিক নোহা ও দুই শতাধিক মোটর সাইকেলের শোভাযাত্রায় নুনু মিয়াকে বিমান বন্দর থেকে বিশ্বনাথ উপজেলা পরিষদে নিয়ে আসেন।

বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগ নেতা অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীরের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বিধান কুমার সাহা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রনজিত সরকার, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আরশ আলী গণি, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজামান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম ইসলাম, সিলেট ল’কলেজ ছাত্রলীগের সহ সভাপতি আব্দুল বাতিন প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে গাড়ীবহর নিয়ে বিশ্বনাথে আসার পথিমধ্যে মালিনীছড়া চা বাগানের সামনে গাড়ীবহর থামিয়ে এসএম নুনু মিয়া শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজামান চৌধুরী।

বিমান বন্দরে নিজের বক্তব্যে এসএম নুনু মিয়াকে বলেন, আমরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে বিশ্বনাথ পৌরসভা ও ওসমানীননগর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার নিশ্চিত বিজয় হবে। উন্নয়নের জন্য নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। নৌকা স্বাধীনতা-উন্নয়ন ও বঙ্গবন্ধুর প্রতীক। আজ থেকে মাঠে নেমে নৌকার বিজয় সুনিশ্চিত করেই আমাদেরকে ঘরে ফিরতে হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000