শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

বিমানবন্দরের ৪ মণ চোরাই পেরিমিটার সহ ভ্যান উদ্ধার: মামলা দায়ের

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ১৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরের সীমানা প্রাচীরের উপরে লাগানো পেরিমিটার (কাঁটাতার) চুরি করে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ৪ মণ কাঁটাতার উদ্ধার করেছে। এসময় চোরেরা ভ্যানসহ চুরিকৃত মাালামাল রেখে পালিয়ে গেছে।



পলাতক ২ জন হলো সৈয়দপুর শহরের নিচু কলোনী রেলওয়ে ভাঙ্গা কোয়াটার এলাকার নবাব আলীর ছেলে শুকুর আলী (২৮) ও রমজান আলী (২২)।

১৭ অক্টোবর শনিবার বেলা সাড়ে ৩ টার দিকে বিমানবন্দরের উত্তর পাশে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে প্রথমে বিমানবন্দরের পিবিএন ঘটনাস্থল থেকে চোরাই মালামাল উদ্ধার করে। তারপর পুলিশ উদ্ধারকৃত মালসহ ভ্যান জব্দ করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় সৈয়দপুর বিমানবন্দরের সিকিউরিটি ইনচার্জ আফরোজা বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করবেন। এ খবর লেখা পর্যন্ত মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন ছিল।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে এসআই তৈয়বুর রহমান সঙ্গীয় ফোর্সসহ সন্ধা ৭টায় বিমানবন্দর থেকে ভ্যানসহ ৪ মণ কাঁটাতার জব্দ করে থানায় নিয়ে এসেছে। বিমানবন্দর কর্তৃপক্ষ এ ব্যাপারে মামলা করবেন। তারপরই চুরির সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হবে। আশা করি দ্রুতই তাদের আইনের আওতায় আনা সম্ভব হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000