মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

বিধিনিষেধ উপেক্ষা করে গাইবান্ধার রাস্তায় যানবাহনের উল্লেখযোগ্য চলাচল বৃদ্ধি

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম রাজা,গাইবান্ধা প্রতিনিধিঃ দ্বিতীয় ধাপের কঠোর লকডাউনের বিধিনিষেধের তৃতীয় দিনে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও গাইবান্ধায় কিছু কিছু এলাকায় দোকানপাট খোলা ছিল। বিশেষ করে স্টেশন রোড, ইসলাম প্লাজা, সান্দারপট্টি, কলেজ রোডসহ শহরতলির ভেড়ামারা ব্রীজ সংলগ্ন মোল্লা বাজার, ৭৫নং রেলগেট, পাঁচজুম্মা, সুন্দরজান মোড়, বোর্ড বাজার এলাকাগুলোতে কিছু কিছু ব্যবসা প্রতিষ্ঠান খোলা ছিল।

এছাড়াও নির্দেশ অমান্য করে জেলা শহর ও উপজেলা সদরে মটরসাইকেলের সংখ্যা কয়েক গুণ বেড়েছে এবং শহরের রাস্তায় যানবাহনের চলাচল অনেকটাই বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে শহরের ঘাঘট নদীর নতুন ব্রীজের পশ্চিম পার্শ্বের শহর রক্ষা বন্যা নিয়ন্ত্রন বাঁধের উপর দিয়ে ডেভিড কোম্পানীপাড়ার সড়ক হয়ে গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কে মটরসাইকেল ও ইজিবাইকগুলো অবাধে শহরে ঢুকে পড়ছে এবং বিভিন্ন সড়কে চলাচল করছে। অথচ পুলিশ ও প্রশাসনের এদিকে কোন নজর না থাকায় ক্রমান্বয়ে এ পথেই বাড়ছে যানবাহন চলাচল। বিশেষ করে দ্রুতগতির মটরসাইকেলের চলাচল বেড়ে যাওয়ায় লকডাউনের এই সময়ে হেঁটে চলাচল করা লোকজন নানা সমস্যায় পড়ছেন।

এদিকে উন্মুক্ত স্থানে কাচাবাজার বসানোর কথা থাকলেও তা পালন করা হচ্ছে না। শহরের পুরাতন বাজারে আগের মতই যথারীতি ভীড় করে লোকজনকে কেনাকাটা করতে দেখা গেছে। শহরে লোকজনের চলাচল ছিল কম। অধিকাংশ মানুষের মুখেই মাস্ক ছিল না। লকডাউন কার্যকরে পুলিশের পাশাপাশি সেনা সদস্যদের টহল দিতে দেখা গেছে। যানবাহন ও লোক চলাচল ছিল সীমিত।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000