বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

বিধিনিষেধ উপেক্ষা করে গাইবান্ধার রাস্তায় যানবাহনের উল্লেখযোগ্য চলাচল বৃদ্ধি

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ২৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম রাজা,গাইবান্ধা প্রতিনিধিঃ দ্বিতীয় ধাপের কঠোর লকডাউনের বিধিনিষেধের তৃতীয় দিনে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও গাইবান্ধায় কিছু কিছু এলাকায় দোকানপাট খোলা ছিল। বিশেষ করে স্টেশন রোড, ইসলাম প্লাজা, সান্দারপট্টি, কলেজ রোডসহ শহরতলির ভেড়ামারা ব্রীজ সংলগ্ন মোল্লা বাজার, ৭৫নং রেলগেট, পাঁচজুম্মা, সুন্দরজান মোড়, বোর্ড বাজার এলাকাগুলোতে কিছু কিছু ব্যবসা প্রতিষ্ঠান খোলা ছিল।

এছাড়াও নির্দেশ অমান্য করে জেলা শহর ও উপজেলা সদরে মটরসাইকেলের সংখ্যা কয়েক গুণ বেড়েছে এবং শহরের রাস্তায় যানবাহনের চলাচল অনেকটাই বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে শহরের ঘাঘট নদীর নতুন ব্রীজের পশ্চিম পার্শ্বের শহর রক্ষা বন্যা নিয়ন্ত্রন বাঁধের উপর দিয়ে ডেভিড কোম্পানীপাড়ার সড়ক হয়ে গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কে মটরসাইকেল ও ইজিবাইকগুলো অবাধে শহরে ঢুকে পড়ছে এবং বিভিন্ন সড়কে চলাচল করছে। অথচ পুলিশ ও প্রশাসনের এদিকে কোন নজর না থাকায় ক্রমান্বয়ে এ পথেই বাড়ছে যানবাহন চলাচল। বিশেষ করে দ্রুতগতির মটরসাইকেলের চলাচল বেড়ে যাওয়ায় লকডাউনের এই সময়ে হেঁটে চলাচল করা লোকজন নানা সমস্যায় পড়ছেন।

এদিকে উন্মুক্ত স্থানে কাচাবাজার বসানোর কথা থাকলেও তা পালন করা হচ্ছে না। শহরের পুরাতন বাজারে আগের মতই যথারীতি ভীড় করে লোকজনকে কেনাকাটা করতে দেখা গেছে। শহরে লোকজনের চলাচল ছিল কম। অধিকাংশ মানুষের মুখেই মাস্ক ছিল না। লকডাউন কার্যকরে পুলিশের পাশাপাশি সেনা সদস্যদের টহল দিতে দেখা গেছে। যানবাহন ও লোক চলাচল ছিল সীমিত।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000