বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৫:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
সিলেটের বিশ্বনাথে ‘প্রতারণা ও মানহানি’র অভিযোগে আদালতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মামলানীলফামারীতে ট্রেনের সাথে ইজিবাইক সংঘর্ষে নিহত ৪ আহত ৬ইয়াবাসহ দুই যুবক পটুয়াখালী দুমকিতে গ্রেফতারতরুণ সংগঠক রাজিব আহমদের প্রবাস গমন উপলক্ষে ফাইটার্স ক্লাবের সংবর্ধনা প্রদানসিলেটের বিশ্বনাথে জনকল্যাণ ইয়্যাং সোসাইটির শীতবস্ত্র বিতরণবিশ্বনাথের লামাকাজীতে ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আছকিরের উঠান বৈঠকবিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগ

বিকাশের মাধ্যমে প্রতারণা, আটক ৩

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ মে, ২০২১
  • ১৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রায় বছরখানেক ধরে স্বামী-স্ত্রীসহ একটি চক্র বিভিন্ন মানুষের সিম কার্ড ব্যবহার করে কৌশলে বিকাশের মাধ্যমে প্রতারণা করে আসছিল। ইতোমধ্যে আনুমানিক ৮/১০ লাখ টাকা হাতিয়েও নিয়েছে ওই প্রতারক চক্র। এ জাতীয় সংবাদ প্রায়ই র‌্যাব-পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর নজরে আসে। তারই সূত্র ধরে র‌্যাব-৯ অনুসন্ধান চালাতে শুরু করে।

অবশেষে গতকাল মঙ্গলবার (২৫ মে) দিবাগত গভীর রাতে জগন্নাথপুর উপজেলার হবিবপুর গ্রামের মৃত তহিরুল্লাহর পুত্র হানিফ আহমেদ (৩৮), তার স্ত্রী পারভীন বেগম (৩৭) ও আব্দুস সামাদের পুত্র ময়নুল হককে একই গ্রামের সাহাদুলের বাড়ি থেকে আটক করেছে র‍্যাব।

আটককৃতদের কাছ থেকে নগদ ১ লক্ষ ৩৫ হাজার ৬০০ টাকা উদ্ধার করেছে র‍্যাব। এছাড়া একটি টেলিফোন, ১২টি মোবাইল ফোন, বিভিন্ন ধরনের ক্যাবল, চার্জার, বিভিন্ন ব্যাংকের চেক বই ও এটিএম কার্ড উদ্ধার করা হয়েছে।

আটককৃতদের জিজ্ঞাসাবাদ করলে তারা র‍্যাবের কাছে বিভিন্ন মানুষের সঙ্গে প্রতারণার কথা স্বীকার করেছে।

বুধবার (২৬ মে) দুপুর ১২টায় সুনামগঞ্জ র‌্যাব-৯ এর অধীনস্থ সিপিসি-৩ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংকালে সিনিয়র এএসপি মোহাম্মদ আব্দুল্লাহ এসব তথ্য জানিয়েছেন।

আলোকিত সিলেট/এমবিএইচ

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000