মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
শোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথের লামাকাজী ইউপি আ’লীগের সভা ও দোয়া মাহফিলপটুয়াখালীতে মিথ্যা বানোয়াট ও ভুয়া সনদপত্র দিয়ে দীর্ঘ দিন চাকুরী ও অবসর ভাতা গ্রহণের অভিযোগ উঠেছদেওয়ান বাজার ইউনিয়ন জামায়াতের ঢেউটিন বিতরণশোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথ পৌর কৃষক লীগের সভা ও দোয়া মাহফিলনন গিয়ার সাইকেল দিয়ে অদম্য সাহসী যুবকের ১০০তম সেঞ্চুরি রাইড সম্পন্নবকশীগঞ্জের চন্দ্রাবাজ আল নূর জামে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধনবিশ্বনাথে শিক্ষার্থীদের ‘আলতাফ-আফিয়া ট্রাস্ট’র বৃত্তি প্রদান করেন নুনু মিয়াসিলেট মিডিয়া কর্পোরেশন ও ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তজার্তিক অনলাইন গ্রুপ বন্যায় ক্ষতিগ্রস্তদের ঢেউটিন দিলোপটুয়াখালীর দুমকিতে কৃষককে ‘অপহরণের চেষ্টার সময়’ আটক-১বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিত

বিকাশের মাধ্যমে প্রতারণা, আটক ৩

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ মে, ২০২১
  • ২৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রায় বছরখানেক ধরে স্বামী-স্ত্রীসহ একটি চক্র বিভিন্ন মানুষের সিম কার্ড ব্যবহার করে কৌশলে বিকাশের মাধ্যমে প্রতারণা করে আসছিল। ইতোমধ্যে আনুমানিক ৮/১০ লাখ টাকা হাতিয়েও নিয়েছে ওই প্রতারক চক্র। এ জাতীয় সংবাদ প্রায়ই র‌্যাব-পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর নজরে আসে। তারই সূত্র ধরে র‌্যাব-৯ অনুসন্ধান চালাতে শুরু করে।

অবশেষে গতকাল মঙ্গলবার (২৫ মে) দিবাগত গভীর রাতে জগন্নাথপুর উপজেলার হবিবপুর গ্রামের মৃত তহিরুল্লাহর পুত্র হানিফ আহমেদ (৩৮), তার স্ত্রী পারভীন বেগম (৩৭) ও আব্দুস সামাদের পুত্র ময়নুল হককে একই গ্রামের সাহাদুলের বাড়ি থেকে আটক করেছে র‍্যাব।

আটককৃতদের কাছ থেকে নগদ ১ লক্ষ ৩৫ হাজার ৬০০ টাকা উদ্ধার করেছে র‍্যাব। এছাড়া একটি টেলিফোন, ১২টি মোবাইল ফোন, বিভিন্ন ধরনের ক্যাবল, চার্জার, বিভিন্ন ব্যাংকের চেক বই ও এটিএম কার্ড উদ্ধার করা হয়েছে।

আটককৃতদের জিজ্ঞাসাবাদ করলে তারা র‍্যাবের কাছে বিভিন্ন মানুষের সঙ্গে প্রতারণার কথা স্বীকার করেছে।

বুধবার (২৬ মে) দুপুর ১২টায় সুনামগঞ্জ র‌্যাব-৯ এর অধীনস্থ সিপিসি-৩ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংকালে সিনিয়র এএসপি মোহাম্মদ আব্দুল্লাহ এসব তথ্য জানিয়েছেন।

আলোকিত সিলেট/এমবিএইচ

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000