সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

বিএনপির নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র পুণরুদ্ধার করতে হবে-লুনা

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ১৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও ‘নিখোঁজ’ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা বলেন, আন্তর্জাতিক সংস্থাগুলো তথ্য মতে ১০ বছর পূর্বে ইলিয়াস আলীকে আইন প্রয়োগকারী সংস্থা গুম করেছে।



কিন্তু তারা তা অস্বীকার করছে। তবে একদিন জনগন ইলিয়াস গুমের জবাব দিতে হবে সরকারকে। আর সে সময় সামনে অপেক্ষা করছে। কারণ দেশে ইলিয়াস আলীর মতো সাহসী নেতা কমই আছেন। তাই এখনো ইলিয়াস আলীর জন্য হাজারো নেতা প্রাণ দিতে প্রস্তুত।

তিনি মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকেলে সিলেটের বিশ্বনাথে পৌর শহরের নতুন বাজার এলাকায় ‘বিএনপি সাবেক সাংগঠনিক এম. ইলিয়াস আলী ও তার গাড়ী চালক আনছার আলীকে সরকারের গুম নামক কারাগারে ১০ বছর বন্দির’ প্রতিবাদে উপজেলা ও পৌর বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরও বলেন, চিরস্থায়ী ক্ষমতায় থাকার কৌশলে আওয়ামী লীগ আজ গণতন্ত্রকে লুন্ঠিত করেছে। দেশকে দূর্ণীতির দেশে পরিণত করেছে। এখন দেশে বিএনপি দল করলেই আসামী হতে হয়, গুম হতে হয়। দেশের জনগণ এই দূর্ণীতি-দুঃশাসন, অপঃশাসনের প্রতিকার চায়। বিএনপির নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে দেশের গণতন্ত্র পুণরুদ্ধার করতে হবে।

উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক লিলু মিয়া এবং পৌর বিএনপির সাধারণ সম্পাদক বশির আহমদের যৌথ পরিচালনায় আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বিএনপি সহ সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ূম চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, জেলা বিএনপির সাবেক সহ সভাপতি মোজাহিদ আলী, মখন মিয়া।

সভায় বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি আব্দুল হাই, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সুরমান খান, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদ, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক শামসুল ইসলাম, সদস্য সাইদুর রহমান রাজু, পৌর যুবদলের সদস্য সচিব শাহজাহান, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব দুলাল আহমদ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাসেল আহমদ, সাদস্য সচিব ফাহিম আহমদ। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন উপজেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক ক্বারী লোকমান আহমদ ও শেষে দোয়া পরিচালনা করেন খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির মাওলানা আবুল বশর মো. ফারুক।
অনুষ্ঠানে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000