শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১৪ অপরাহ্ন

শিরোনাম :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্ভোধনসৈয়দপুরে সাবেক এমপি আমজাদ হোসেন সরকারসহ ৩ বিএনপি নেতার স্মরনসভা অনুষ্ঠিতমিরেরচরেই হবে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ -বিশ্বনাথে এমপি মোকাব্বিরনীলফামারীর কিশোরগঞ্জে ভূয়া এনএসআই সদস্যসহ আটক-২ওসমানীনগরের নবগ্রাম স্কুলের প্রাক্তন ছাত্র পরিষদ কমিটি গঠনবাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুমিল্লার মুরাদনগর উপজেলা কমিটি গঠনসৈয়দপুরে বিসিক শিল্পনগরীতে প্লাইউড কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিজামায়াত আমীর ডাঃ শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে লন্ডনে বিক্ষোভ সমাবেশছাতকের খুরমা উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবসে আলোচনা সভানীলফামারীর সৈয়দপুরে মহান বিজয় দিবস পালিত

বাড়ির তালা ভেঙে সৈয়দপুরে চার ভড়ি স্বর্ণালংকারসহ নগদ লক্ষাধিক টাকা চুরি

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে বাড়ির তালা ভেঙে চার ভড়ি স্বর্ণালংকার ও লক্ষাধিক টাকা চুরি চোর। ৩১ আগষ্ট মঙ্গলবার রাত ৮ টার দিকে শহরের মুন্সিপাড়া জোড়াপুকুর এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে থানায় এখনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

জানা যায়, শহরের মেঘনা কনফেকশনারীর মালিক মোঃ আরমানের ভগ্নিপতি মুন্সিপাড়া জোড়াপুকুর এলাকার বাসিন্দা মেরাজের বাসায় বিকাল থেকেই কোন লোকজন ছিলনা। এই সুযোগে চোর সন্ধায় বাড়ির দেয়াল টপকে ভিতরে ঢুকে বারান্দার গ্রিল ও ঘরের দরজার তালা ভেঙে ঘরে প্রবেশ করে। পরে আলমিরার তালা ভেঙে নগদ ১ লাখ ১৬ হাজার টাকা ও ৪ ভড়ি স্বর্ণালংকার নিয়ে সটকে পড়ে।

রাত ৮ টার দিকে বাড়ির লোকজন বাইরে থেকে ফিরে সিমানা প্রাচীরের প্রধান গেট খুলে ঢুকতেই দেখে গ্রিলের দরজা ও ঘরের দরজা খোলা। কাছে গেলে দরজার তালাগুলো ভাঙা অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে। ঘরের ভিতরে ঢুকে চোখে পড়ে আলমিরার তছনছ অবস্থা। এতে নিশ্চিত হয় চুরির ঘটনা। পরে এ ব্যাপারে আশে পাশে খোজ নিয়েও চুরি যাওয়া টাকা ও স্বর্ণালংকারের কোন হদিস পাওয়া যায়নি। সন্ধা রাতেই জনবহুল ঘনবসতিপূর্ণ এলাকায় এমন চুরির ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকারই কেউ এ চুরির সাথে জড়িত বলে এলাকাবাসী জল্পনা করছে।এ ব্যাপারে মেরাজ আহমেদ বলেন, পরিকল্পিতভাবেই এ চুরি সংঘটিত হয়েছে। আশেপাশের কেউ এ কাজ করেছে। আমার সঞ্চিত ১ লাখ ১৬ হাজার টাকা ও স্ত্রীর ৪ ভড়ি বিভিন্ন স্বর্ণালংকার চুরি হওয়ায় চরম ক্ষতিগ্রস্ত হয়েছি। পুলিশকে মৌখিকভাবে জানানো হয়েছে। অনেক খোজ খবর করেও কোন সুরাহা পায়নি। তাই রাতে থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান বলেন, চুরির বিষয়ে কোন অভিযোগ করা হয়নি।বাড়ির মালিক লিখিত অভিযোগ দিলে তদন্ত করে চুরি যাওয়া টাকা ও স্বর্ণালংকার উদ্ধার এবং এর সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ সর্বাত্মক চেষ্টা করবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000