বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

বাড়ির তালা ভেঙে সৈয়দপুরে চার ভড়ি স্বর্ণালংকারসহ নগদ লক্ষাধিক টাকা চুরি

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে বাড়ির তালা ভেঙে চার ভড়ি স্বর্ণালংকার ও লক্ষাধিক টাকা চুরি চোর। ৩১ আগষ্ট মঙ্গলবার রাত ৮ টার দিকে শহরের মুন্সিপাড়া জোড়াপুকুর এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে থানায় এখনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

জানা যায়, শহরের মেঘনা কনফেকশনারীর মালিক মোঃ আরমানের ভগ্নিপতি মুন্সিপাড়া জোড়াপুকুর এলাকার বাসিন্দা মেরাজের বাসায় বিকাল থেকেই কোন লোকজন ছিলনা। এই সুযোগে চোর সন্ধায় বাড়ির দেয়াল টপকে ভিতরে ঢুকে বারান্দার গ্রিল ও ঘরের দরজার তালা ভেঙে ঘরে প্রবেশ করে। পরে আলমিরার তালা ভেঙে নগদ ১ লাখ ১৬ হাজার টাকা ও ৪ ভড়ি স্বর্ণালংকার নিয়ে সটকে পড়ে।

রাত ৮ টার দিকে বাড়ির লোকজন বাইরে থেকে ফিরে সিমানা প্রাচীরের প্রধান গেট খুলে ঢুকতেই দেখে গ্রিলের দরজা ও ঘরের দরজা খোলা। কাছে গেলে দরজার তালাগুলো ভাঙা অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে। ঘরের ভিতরে ঢুকে চোখে পড়ে আলমিরার তছনছ অবস্থা। এতে নিশ্চিত হয় চুরির ঘটনা। পরে এ ব্যাপারে আশে পাশে খোজ নিয়েও চুরি যাওয়া টাকা ও স্বর্ণালংকারের কোন হদিস পাওয়া যায়নি। সন্ধা রাতেই জনবহুল ঘনবসতিপূর্ণ এলাকায় এমন চুরির ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকারই কেউ এ চুরির সাথে জড়িত বলে এলাকাবাসী জল্পনা করছে।এ ব্যাপারে মেরাজ আহমেদ বলেন, পরিকল্পিতভাবেই এ চুরি সংঘটিত হয়েছে। আশেপাশের কেউ এ কাজ করেছে। আমার সঞ্চিত ১ লাখ ১৬ হাজার টাকা ও স্ত্রীর ৪ ভড়ি বিভিন্ন স্বর্ণালংকার চুরি হওয়ায় চরম ক্ষতিগ্রস্ত হয়েছি। পুলিশকে মৌখিকভাবে জানানো হয়েছে। অনেক খোজ খবর করেও কোন সুরাহা পায়নি। তাই রাতে থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান বলেন, চুরির বিষয়ে কোন অভিযোগ করা হয়নি।বাড়ির মালিক লিখিত অভিযোগ দিলে তদন্ত করে চুরি যাওয়া টাকা ও স্বর্ণালংকার উদ্ধার এবং এর সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ সর্বাত্মক চেষ্টা করবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000