সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতেসিলেট জেলার ৩টি উপজেলার ১৬টি ইউনিয়নে চেয়ারম্যান হলেন যারাখাজাঞ্চী ইউপি স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে স্হাপনের দাবিতে বিশ্বনাথে সভাভোট স্থগিত: কিশোরগঞ্জে কেন্দ্রে ঢুকে ভাঙ্চুর অগ্গিসংযোগ ব্যালট বাক্স ছিনতাই আহত-৩০স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ পটুয়াখালীর দুমকিতেনীলফামারীর সৈয়দপুরে ইজিবাইকের চাপায় বৃদ্ধ নিহতকুমিল্লার দেবীদ্বার সরকারি হাসপাতাল পরিদর্শন করেন দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদসকাল হলেই সিলেট বিভাগের ৭৭টি ইউনিয়নে ভোট যুদ্ধসেমিনার করলো এবিসি ইংলিশ ইনষ্টিটিউট বিশ্বনাথেউপজেলা চেয়ারম্যান নুনু মিয়া বিশ্বনাথে শীত বস্ত্র বিতরণ করেছেন

বাড়ির তালা ভেঙে সৈয়দপুরে চার ভড়ি স্বর্ণালংকারসহ নগদ লক্ষাধিক টাকা চুরি

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে বাড়ির তালা ভেঙে চার ভড়ি স্বর্ণালংকার ও লক্ষাধিক টাকা চুরি চোর। ৩১ আগষ্ট মঙ্গলবার রাত ৮ টার দিকে শহরের মুন্সিপাড়া জোড়াপুকুর এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে থানায় এখনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

জানা যায়, শহরের মেঘনা কনফেকশনারীর মালিক মোঃ আরমানের ভগ্নিপতি মুন্সিপাড়া জোড়াপুকুর এলাকার বাসিন্দা মেরাজের বাসায় বিকাল থেকেই কোন লোকজন ছিলনা। এই সুযোগে চোর সন্ধায় বাড়ির দেয়াল টপকে ভিতরে ঢুকে বারান্দার গ্রিল ও ঘরের দরজার তালা ভেঙে ঘরে প্রবেশ করে। পরে আলমিরার তালা ভেঙে নগদ ১ লাখ ১৬ হাজার টাকা ও ৪ ভড়ি স্বর্ণালংকার নিয়ে সটকে পড়ে।

রাত ৮ টার দিকে বাড়ির লোকজন বাইরে থেকে ফিরে সিমানা প্রাচীরের প্রধান গেট খুলে ঢুকতেই দেখে গ্রিলের দরজা ও ঘরের দরজা খোলা। কাছে গেলে দরজার তালাগুলো ভাঙা অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে। ঘরের ভিতরে ঢুকে চোখে পড়ে আলমিরার তছনছ অবস্থা। এতে নিশ্চিত হয় চুরির ঘটনা। পরে এ ব্যাপারে আশে পাশে খোজ নিয়েও চুরি যাওয়া টাকা ও স্বর্ণালংকারের কোন হদিস পাওয়া যায়নি। সন্ধা রাতেই জনবহুল ঘনবসতিপূর্ণ এলাকায় এমন চুরির ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকারই কেউ এ চুরির সাথে জড়িত বলে এলাকাবাসী জল্পনা করছে।এ ব্যাপারে মেরাজ আহমেদ বলেন, পরিকল্পিতভাবেই এ চুরি সংঘটিত হয়েছে। আশেপাশের কেউ এ কাজ করেছে। আমার সঞ্চিত ১ লাখ ১৬ হাজার টাকা ও স্ত্রীর ৪ ভড়ি বিভিন্ন স্বর্ণালংকার চুরি হওয়ায় চরম ক্ষতিগ্রস্ত হয়েছি। পুলিশকে মৌখিকভাবে জানানো হয়েছে। অনেক খোজ খবর করেও কোন সুরাহা পায়নি। তাই রাতে থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান বলেন, চুরির বিষয়ে কোন অভিযোগ করা হয়নি।বাড়ির মালিক লিখিত অভিযোগ দিলে তদন্ত করে চুরি যাওয়া টাকা ও স্বর্ণালংকার উদ্ধার এবং এর সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ সর্বাত্মক চেষ্টা করবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000