শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:০৭ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বালাগঞ্জ যুবদলের আহ্বায়ক ও প্রথম যুগ্ম আহ্বায়কের স্বেচ্ছাচারিতার প্রতিবাদে স্মারকলিপি

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে

বালাগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক ফয়জুল হক ও প্রথম যুগ্ম আহ্বায়ক সেলিম আহমদ স্বেচ্ছাচারিতার জন্য বালাগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়করা স্মারকলিপি প্রদান করেছেন।



আজ ৫ ই ফেব্রুয়ারী সিলেট জেলার ভারপ্রাপ্ত আহ্বায়ক মোঃ মমিনুল ইসলাম মমিন ও সদস্যসচিব মাসুদ আহমেদ বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপিতে বলা হয়,বালাগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক ফয়জুল হক ও প্রথম যুগ্ম আহ্বায়ক সেলিম আহমদ সবার সাথে স্বেচ্ছাচারি আচরণ করছেন।
এমনকি এক বছর অতিবাহিত হওয়ার পরও যুবদল আহবায়ক ফয়জুল হক , কমিটির পরিচিতি সভা এবং দলীয় কর্মসূচি পালনের সম্পূর্ণরূপে ব্যর্থ প্রমাণিত হয়েছে। দলের এই ক্রান্তিলগ্নে তাদের দ্বারা কমিটির কার্যক্রম সঠিকভাবে পালন না করায় কমিটির সকল সদস্যদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বর্তমানে কমিটির সিদ্ধান্ত ছাড়া আহ্বায়ক ফয়জুল হক এককভাবে বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের কমিটি সাজিয়ে তা প্রকাশ করার জন্য পাঁয়তারা করছে। এমতাবস্থায় যদি এই ধরনের কার্যক্রম প্রকাশ হয় তাহলে দলের মধ্যে বিভেদ ও বিশৃঙ্খলার সৃষ্টি হবে, যা দল মারাত্মক ক্ষতির সম্মুখীন হবে স্থানীয় পর্যায়ে। এরূপ অদক্ষ ও অরাজনৈতিক ব্যক্তিদের দিয়ে দলীয় কার্যক্রম পরিচালনা করা সম্ভব নয়। এবং নেতৃবৃন্দ আগামী ২৪ ঘন্টার আল্টিমেটাম প্রদান করেন। যদি আল্টিমেটাম কার্যকর করা না হয় তাহলে তারা কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবেন। উপজেলা যুবদলের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক গণ ও উপজেলা যুবদলের প্রায় ৩৩ জন সদস্য স্বাক্ষরিত স্মারকলিপিতে জেলার আহ্বায়ক এর কাছে প্রেরণ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000