মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

বালাগঞ্জ থানার নতুন ওসি হিসেবে নাজমুল হাসানের যোগদান

বালাগঞ্জ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : সোমবার, ১০ মে, ২০২১
  • ২২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ নাজমুল হাসান। তিনি এর আগে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার ( ১০ মে) বিকালে তিনি দায়িত্ব গ্রহণ করেন। এ সময় থানার পরিদর্শক তদন্ত সহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা নবাগত ওসি মোহাম্মদ নাজমুল হাসানকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন।

জানা যায়, ওসি মোহাম্মদ নাজমুল হাসান ঢাকা কলেজ থেকে গণিত বিষয়ে অনার্স মাস্টার্স শিক্ষা জীবন সম্পন্ন করেছেন। তার গ্রামের বাড়ি নারায়নগঞ্জে। বৈবাহিক জীবনে তিনি ২ মেয়ের জনক।

মোহাম্মদ নাজমুল হাসান জানান, তিনি বালাগঞ্জে মাদক সন্ত্রাসসহ সকল অনৈতিক কাজের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করবেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000