শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:২৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

বালাগঞ্জ উপজেলায় বিএনপি’র কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার সালামের বিরুদ্ধে যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

বালাগঞ্জ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

বালাগঞ্জ উপজেলায় যুবদলের আহবায়ক কমিটি গঠনকে সামনে রেখে বি,এন,পি র কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম,এ সালামের বিরোদ্ধে যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

বুধবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে বালাগঞ্জ উপজেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক সাইফুল আহমদ সেফুল এর নেতৃত্বে বালাগঞ্জ বাজারে ব্যারিস্টার সালামের বিরোদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
তাদের দাবী বালাগঞ্জ উপজেলার তৃনমূলের দাবী উপেক্ষা করে ব্যারিস্টার সালাম উনার পকেট কমিটির মানুষকে বসিয়ে কমিটি গঠন করতে চাচ্ছেন।

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশটি পরিচালনা করেন আবু ফতেহ ফাত্তাহ।
এ বিক্ষোভে নেতৃত্বে দেওয়া বালাগঞ্জ উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক সাইফুল আহমদ সেফুল বলেন, ‘কেন্দ্রীয় বিএনপির আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার এম এ সালাম একজন বির্তকিত নেতা। তিনি সবসময় দলের নাম ভাঙিয়ে বির্তকিত কর্মকান্ড করছেন। আজকে আমরা তার বিরুদ্ধে জুতা প্রর্দশন করে মিছিল করেছি। বালাগঞ্জে তাকে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে।’, ব্যারিস্টার সালাম উনার পকেট কমিটি বালাগঞ্জ উপজেলা যুবদলের ঘাড়ে চাপিয়ে দেওয়ার চেষ্টা করছেন।
সাইফুল ইসলাম আরো বলেন,এম, ইলিয়াস আলীর অবর্তমানেও আমরা মামলা হামলার শিকার হয়েছি তারপরেও বালাগঞ্জের যুবদলকে টিকিয়ে রেখেছি কিন্তু এখন তিনি আমাদের মতামত উপেক্ষা করে উনার পকেট কমিটি দিতে চাচ্ছেন। যা কখনোই মেনে নেওয়া সম্ভব নয়।
বালাগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির বলেন, ‘ব্যারিষ্টার এম এ সালাম লন্ডন থেকে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নাম ভাঙিয়ে অপর্কমে লিপ্ত রয়েছেন। তিনি একটা সিন্ডিকেটের মাধ্যমে বিভিন্ন কমিটি দিতে চাচ্ছেন বালাগঞ্জসহ সিলেটের অনেক উপজেলায়। ব্যারিস্টার সালাম লন্ডনে থেকে উনার পকেট কমিটি দিয়ে আমাদের এলাকার নেতা কর্মীর মত উপেক্ষা করে বালাগঞ্জের শান্তি বিনষ্ট করছেন। তাই কথিত এই নেতাকে দল থেকে বহিস্কারের দাবি জানাচ্ছি।’

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000