শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম :
দুপক্ষের গোলাগুলিতে দিল্লির আদালতকক্ষে নিহত ৪আগামীকাল ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়ডাঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাস্টের আলোচনা সভা বালাগঞ্জে অনুষ্ঠিতসামাজিক মাধ্যমে তোলপাড়, লেবুখালী পায়রা সেতুতে মাত্রাতিরিক্ত টোলউপজেলা পরিষদের সাধারণ সভা অনুষ্টিত সিলেটের বিশ্বনাথেসিলেটের বিশ্বনাথে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা সম্পন্নঅসুস্হ জিল্লু মিয়াকে চিকিৎসা সহায়তা প্রদান করলো বিশ্বনাথ ওয়ান পাউন্ড হসপিটালদুমকি সরকারি জনতা কলেজের ছাত্রদের বেঞ্চে বসাকে কেন্দ্র করে মারামারি আহত ০১কলেজছাত্রী তানিয়া ধর্ষণ ও হত্যা: আপীলেও খুনীদের ফাঁসি বহালনালা খাল বিল অবৈধ জালের দখলে, সৈয়দপুরে হারিয়ে যাচ্ছে দেশী প্রজাতির মাছ

বালাগঞ্জ উপজেলায় বিএনপি’র কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার সালামের বিরুদ্ধে যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

বালাগঞ্জ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

বালাগঞ্জ উপজেলায় যুবদলের আহবায়ক কমিটি গঠনকে সামনে রেখে বি,এন,পি র কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম,এ সালামের বিরোদ্ধে যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

বুধবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে বালাগঞ্জ উপজেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক সাইফুল আহমদ সেফুল এর নেতৃত্বে বালাগঞ্জ বাজারে ব্যারিস্টার সালামের বিরোদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
তাদের দাবী বালাগঞ্জ উপজেলার তৃনমূলের দাবী উপেক্ষা করে ব্যারিস্টার সালাম উনার পকেট কমিটির মানুষকে বসিয়ে কমিটি গঠন করতে চাচ্ছেন।

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশটি পরিচালনা করেন আবু ফতেহ ফাত্তাহ।
এ বিক্ষোভে নেতৃত্বে দেওয়া বালাগঞ্জ উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক সাইফুল আহমদ সেফুল বলেন, ‘কেন্দ্রীয় বিএনপির আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার এম এ সালাম একজন বির্তকিত নেতা। তিনি সবসময় দলের নাম ভাঙিয়ে বির্তকিত কর্মকান্ড করছেন। আজকে আমরা তার বিরুদ্ধে জুতা প্রর্দশন করে মিছিল করেছি। বালাগঞ্জে তাকে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে।’, ব্যারিস্টার সালাম উনার পকেট কমিটি বালাগঞ্জ উপজেলা যুবদলের ঘাড়ে চাপিয়ে দেওয়ার চেষ্টা করছেন।
সাইফুল ইসলাম আরো বলেন,এম, ইলিয়াস আলীর অবর্তমানেও আমরা মামলা হামলার শিকার হয়েছি তারপরেও বালাগঞ্জের যুবদলকে টিকিয়ে রেখেছি কিন্তু এখন তিনি আমাদের মতামত উপেক্ষা করে উনার পকেট কমিটি দিতে চাচ্ছেন। যা কখনোই মেনে নেওয়া সম্ভব নয়।
বালাগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির বলেন, ‘ব্যারিষ্টার এম এ সালাম লন্ডন থেকে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নাম ভাঙিয়ে অপর্কমে লিপ্ত রয়েছেন। তিনি একটা সিন্ডিকেটের মাধ্যমে বিভিন্ন কমিটি দিতে চাচ্ছেন বালাগঞ্জসহ সিলেটের অনেক উপজেলায়। ব্যারিস্টার সালাম লন্ডনে থেকে উনার পকেট কমিটি দিয়ে আমাদের এলাকার নেতা কর্মীর মত উপেক্ষা করে বালাগঞ্জের শান্তি বিনষ্ট করছেন। তাই কথিত এই নেতাকে দল থেকে বহিস্কারের দাবি জানাচ্ছি।’

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000