মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথ পৌরসভায় নব-নির্বাচিত মেয়রের কাছে দায়িত্ব হস্তান্তর করলেন প্রশাসককিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

বালাগঞ্জে ডা. দুলাল; আমার রাজনীতি বঙ্গবন্ধুর রাজনীতি, শেখ হাসিনার রাজনীতি

বালাগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ১১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেছেন, আমার রাজনীতিতে কোনো স্বার্থ নেই। আমার রাজনীতি বঙ্গবন্ধুর রাজনীতি, শেখ হাসিনার রাজনীতি। বঙ্গবন্ধু মানুষের স্বার্থের জন্য রাজনীতি করেছেন আর শেখ হাসিনা এ দেশের মানুষের মঙ্গলের জন্য রাজনীতি করছেন। আমিও সেই রাজনীতিটাই শিখেছি।

সোমবার (১৪ মার্চ) বিকাল ৪টায় বালাগঞ্জ উপজেলার মুসলিমাবাদস্থ সিরাজবেগ বাজারের আফিয়া কমিউনিটি সেন্টারে সর্ব ইউরোপীয়ান আওয়ামী সোসাইটি আয়োজিত বস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের প্রবাসী ভাইয়েরা প্রবাসে থেকে রাজনীতি না করেও এলাকার জনগনের জন্য যেভাবে কাজ করে যাচ্ছেন সেজন্য আমি তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তারা নিশ্চই প্রশংসার দাবিদার। জনপ্রতিনিধি-রাজনীতিবিদ না হওয়া সত্ত্বেও সিরাজ বেগ ও দেলোয়ার হোসেন বেগ এলাকার উন্নয়নে এমন কোন কাজ নেই যেটি তারা করেননি। আমার বিশ্বাস, তাদের এই কাজের বদৌলতে এই এলাকার প্রত্যেক মানুষ তাদের জন্য দোয়া করবেন।



সর্বইউরোপিয়ান আওয়ামী সোসাইটির উপদেষ্টা দেলোয়ার হোসেন বেগের সভাপতিত্বে ও সাংবাদিক তারেক আহমদের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তার, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হুমায়ুন রশীদ চৌধুরী, বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব সিরাজ উদ্দিন বেগ, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিরাজ বেগ কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক লিটন আহমদ বেগ, ইউপি সদস্য হাবিবুর রহমান তালুকদার, আশিকুর রহমান, সমাজসেবী আব্দুল মনাফ, ছানা বেগ, সাংবাদিক জাহেদুল ইসলাম, আমির আলী, যুবলীগ নেতা মাহিনুল ইসলাম চৌধুরী, সমাজসেবী সৈয়দ ত্বাকী প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000