মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

বালাগঞ্জে কঠোর লকডাউন বাস্তবায়নে হার্ডলাইনে মাঠে আছে প্রশাসন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ আমির আলীঃ সারা দেশে চলছে সরকার ঘোষিত সর্বাত্নক লকডাউন।
আজ বৃহস্পতিবার ১লা জুলাই কঠোর লকডাউনের প্রথম দিনে বালাগঞ্জের বিভিন্ন পয়েন্টে রিকশা-ভ্যানসহ কিছু প্রাইভেট গাড়ি চলতে দেখা যায়। বৃষ্টিভেজা দিনে মানুষ চলাচল ছিল একেবারেই সীমিত। ফার্মেসী, কাঁচাবাজার, মাছ বাজার ও নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রীর দোকান ছাড়া উপজেলার ছোটবড় সকল মার্কেট ও দোকানপাট বন্ধ রয়েছে। সকাল থেকে শুধু মাত্র রিকশা ছাড়া উপজেলার অভ্যন্তরে ২দুই একটি সিএনজি অটোরিক্সা ও কিছু প্রাইভেট গাড়ী চলতে দেখা যায়।

অননুমোদিত গাড়ী আটকিয়ে ফিরিয়ে দিতে দেখা যায় প্রশাসনকে । তবে দূরপাল্লার কোনো যানবাহন চলাচল করতে দেখা যায়নি।

দেখা যায় যে উপজেলার বালাগঞ্জ বাজার, বোয়ালজুড় বাজার, মোড়ার বাজার, ইলাশপুর বাজার, কালি বাড়ি বাজার এলাকায় মানুষ ও যানবাহনের সংখ্য ছিল খুবই কম ।

উল্লেখ্য: দেশে করোনা ভাইরাসের বিস্তার রোধে আজ বৃহস্পতিবার ১লা জুলাই সকাল ৬টা থেকে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত কঠোর বিধিনিষেধ আরোপ করেছে সরকার।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000