মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদযাপনবাকোডিসির পক্ষ থেকে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাড়ি নির্মান ও গবাদিপশু বিতরণদূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়েরপরারাষ্ট্র মন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনআন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে পিএফজির মানববন্ধনওসমানীনগরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণওসমানীনগরের রাসেল সিলেট ল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীতইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান -২০২২ জনসচেতনতামৃলক সভাদুর্গাপুজা উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের সাইবার সেল ও মনিটরিং সেল গঠন

বালাগঞ্জে অভিযান করে পঞ্চাশ হাজার টাকার অবৈধ জাল জব্দ করে জনসম্মুখে পুড়ানো

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বালাগঞ্জে বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত মোবাইল কোর্ট পরিচালনা করে অবৈধ জাল জব্দ করে সন্ধ্যায় জনসম্মুখে পুড়ানো হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তার এর নেতৃত্বে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।



বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত অভিযান পরিচালনা করে পঞ্চাশ (৫০) হাজার টাকার অবৈধ কারেন্ট জব্দ করে জনসম্মুখে পুড়ানো হয়। উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তার দপ্তরের বাস্তবায়নে বালাগঞ্জের বোয়ালজুর ইউনিয়নের মজলিসপুর, ইসলামপুর, নূরপুর সংলগ্ন এলাকায় (পেকুয়ার বিলে) বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনার আক্তার এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

অভিযান পরিচালনা কালে একজনকে ৫শ টাকা ও ৫০ হাজার টাকার মূল্যের কারেন্ট জাল জব্দ করে উপজেলা পরিষদ প্রাঙ্গণে জনসম্মুখে পুড়িয়ে বিনষ্ট করা হয়। অভিযান পরিচালনার সময় উপজেলা জ্যেষ্ঠ কর্মকর্তা নির্মল চন্দ্র বনিক ও বালাগঞ্জ থানার একদল পুলিশ সদস্য।

জনসম্মুখে জাল পুড়ানোর সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভূলন, সাংবাদিক জাগির হোসেন প্রমুখ।

অভিযান শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তার বলেন, উপজেলা প্রশাসন পেকুয়ার হাওরের ভিন্ন ভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অবৈধ জাল গুলো ধরে আনা হয়। অবৈধ জাল গুলো ধরে নিয়ে আসার সময় একজন জাল ফেলা দুষ্কৃতিকারীকে পাঁচশো টাকা জরিমানা করা হয়। অভিযান অব্যাহত থাকবে। এভাবে যদি কেউ অবৈধ জাল ফেলে মাছ ধরে। তাহলে তাঁদের শাস্তির আওতায় নিয়ে আসা হবে। সবাইকে অবৈধ জাল দিয়ে মাছ না ধরার আহবান করেন তিনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000