শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

বালাগঞ্জের বোয়ালজুড়ে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্দার

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ৯ জুন, ২০২১
  • ২৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

বালাগঞ্জ প্রতিনিধিঃ বালাগঞ্জে বাড়ির পাশে বটগাছের সাথে ঝুলন্ত অবস্থায় এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি বোয়ালজুড় ইউনিয়নের রুপাপুর গ্রামের মৃত ইকরাম উল্লার ছেলে শফিক মিয়া (৭০)।
পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, শফিক মিয়া বুধবার ভোরে স্ত্রীকে হাঁটার কথা বলে কালীবাড়ি বাজারের বাসা থেকে বের হন। এরপর তার খোঁজ পাওয়া যাচ্ছিলো না। খোঁজাখুঁজির এক পর্যায়ে স্থানীয় এক প্রত্যক্ষদর্শী ওই বৃদ্ধাকে সকাল আনুমানিক ১০টায় বাড়ির পার্শ্ববর্তী শ্বশানের কাছে একটি বটগাছের সাথে ফাঁস লাগা ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তারা স্থানীয় ওয়ার্ড মেম্বার ও বালাগঞ্জ থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

বালাগঞ্জ থানার ওসি মো. নাজমুল হাসান বলেন, শফিক মিয়া দীর্ঘদিন টিবি শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। রোগ-শোকের বিরক্তি থেকে আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুতপূর্বক ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000