বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

বালাগঞ্জের দেওয়ান বাজারে ঘোড়ার প্রার্থী নাজমুল আলম বিজয়ী

ডেস্ক নিউজ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ১২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে বৃহস্পতিবার (১১ অক্টোবর) সিলেট বিভাগের চার জেলার ৪৪টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।



সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সিলেট জেলার সদর উপজেলার ৪টি, বালাগঞ্জের ৬টি, কোম্পানীগঞ্জের ৫টি, সুনামগঞ্জের ছাতক উপজেলার ১০টি, দোয়ারাবাজারের ৯টি, হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জের ৫টি এবং মৌলভীবাজারের জুড়ী উপজেলার ৫টি ইউনিয়নে অনুষ্ঠিত হয় টানা ভোটগ্রহণ।

এর মধ্যে সিলেটের বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নে নৌকার প্রার্থীকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী নাজমুল আলম ঘোড়া প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন।

প্রাথমিক পাওয়া ফলাফলে জানা গেছে, এ ইউনিয়নে নৌকার প্রার্থী পেয়েছেন মোট ৬ হাজার ৩১৩ ভোট। অপরদিকে স্বতন্ত্র প্রার্থী নাজমুল আলম ঘোড়া প্রতীকে পেয়েছেন ৮ হাজার ৫৪৮ ভোট। ২ হাজার ২৩৫ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন নাজমুল।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000