শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:১৪ অপরাহ্ন
শিরোনাম :
মঞ্চে বিশৃঙ্খলা থাকায় বিরক্ত হয়ে বক্তৃতা শেষ না করেই নেমে গেলেন এলজিআরডি মন্ত্রীপ্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিল

বার্ষিক তাফসীর মাহফিল ও ক্বিরাত সম্মেলন

স্টাফ রিপোর্টার:
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের যুদিষ্টিপুর “ঘিলাছড়া জামেয়া ইসলামিয়া দাখিল মাদরাসা’র উদ্যোগে ১৭তম বার্ষিক তাফসীরুল কোরআন মাহফিল ও ক্বিরাত সম্মেলন আগামী ২৫ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার ) সকাল ১১টা থেকে মধ্য রাত পর্যন্ত মাদরাসা মাঠে অনুষ্ঠিত হবে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ও মানবতার মুক্তির সনদ মহাগ্রন্থ আল কোরআন থেকে তিলাওয়াত পেশ করবেন বিশ্ব বিখ্যাত ক্বারী শায়েখ আহমদ বিন ইউসুফ আল আজহারী, ঢাকা। তিলাওয়াত পেশ করবেন ক্বারী তোফায়েল আহমদ, ভারত।

তাফসীর পেশ করবেন, হযরত মাওলানা হাফিজুর রহমান ‘অধ্যক্ষ, ঝিঙ্গাবাড়ি ফাজিল মাদ্রাসা’, হয়রত মাওলানা মোঃ গোলাম আজম ‘ গভেষক, কোরআন রিসার্চ ফাউন্ডেশন ঢাকা, হযরত মাওলানা যোবায়ের আহমদ ‘শ্রীপুর জালালিয়া ফাজিল মাদ্রাসা।

বিশেষ আকর্ষণ হিসেবে উপস্থিত থাকবেন ইসলামি সংগীত শিল্পী, গীতিকার ও সুর সম্রাট
মশিউর রহমান, ঢাকা।

এছাড়াও স্থানীয় উলামায়ে কেরামগণ তাফসীর পেশ করবেন। আয়োজকবৃন্দ অনুষ্টানকে সুন্দর ও সাফল্য মন্ডিত করার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000