শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ৩ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়াবেগম খালেদা জিয়া কে হত্যার হুমকির প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে বিএনপির বিক্ষোভসিলেটে বন্যার্তদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করলেন প্রবাসী কমিউনিটি নেতা শফিক উদ্দিনকুমিল্লার দেবীদ্বার থানার মানবিক অফিসার ইনচার্জ প্রত্যাহারে সাধারণ মানুষের ক্ষোভ প্রকাশবিশ্বনাথে দশঘর ইউনিয়নে বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াওসমানীনগরে ২কোটি টাকা মূল্যের তিনতলা বাসা দখল নিয়ে দু’পক্ষের উত্তেজনাপররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় সম্পৃক্ততার আহ্বানবিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

বাঙ্গালীপুরের ভোটের হাওয়া এবার সাইদুল হক বাবলুর অনুকূলে, সরগরম হাট মাঠ পাড়া মহল্লা

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

আনুষ্ঠানিকভাবে নির্বাচনী কার্যক্রম শুরুর আগেই নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের ভোটের হাওয়া এবার স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা সাইদুল হক বাবলুর অনুকূলে।



ইউনিয়নের হাট মাঠ পাড়া মহল্লা এখনই সরগরম তাঁকে নিয়ে। বাড়ী বাড়ীতে আলোচনার কেন্দ্র বিন্দু সাবেক এই ইউপি মেম্বারের নাম। ছোট বড় নারী পুরুষ সর্বস্তরের মানুষের মাঝে একই সুর ‘এবার চেয়ারম্যান হবেন বাবলু ভাই’।

ভোটাররা তাঁকে নির্বাচিত করার জন্য প্রতিশ্রুতিবন্ধ হয়ে স্বউদ্যোগে নাঠে নেমেছে ভোটের কার্যক্রমে। পুরুষদের পাশাপাশি নারীরাও জনসংযোগ চালিয়ে যাচ্ছে সমানতালে। বিশেষ করে তরুন প্রজন্মের নতুন ভোটাররা ব্যাপক উৎসাহ নিয়ে প্রচার প্রচারণায় মেতে উঠেছে বাবলুর পক্ষে।

এলাকার তরুণ ভোটাররা বলেন, এর আগে পর পর ২ বার ৫ নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হয়ে টানা ১৪ বছর দায়িত্ব পালন করেছেন বাবলু ভাই। গতবার তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করেছিলেন। রাজনৈতিক কূটকৌশলে তাকে হারানো হয়েছিল। কিন্তু ষড়যন্ত্রকারীও নৌকা নিয়েও পরাজিত হয়েছে।

সেই ষড়যন্ত্রকারী এবারও নৌকা নিয়ে প্রার্থী হলেও পূর্বের মতই জনধিকৃত হবে এবং তার ভাতিজাও বিদ্রোহী প্রার্থী হওয়ায় জনমনে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। ভোটারদের মন্তব্য একই পরিবারের দুই প্রার্থী। তারা নিজেরাই নিজেদের ছাড় দেয়নি। চেয়ারম্যানীকে তারা পারিবারিক সম্পত্তি মনে করে। এমন ব্যক্তিদের আর কোন সুযোগ দেয়া হবেনা।

এবার বাবলু ভাইকেই আমরা আমাদের জনপ্রতিনিধি নির্বাচিত করবো। কারণ তিনি জনসেবায় একজন পরীক্ষিত মানুষ। জনপ্রতিনিধি না হয়েও তিনি বিগত দিনে নিঃস্বার্থভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন। রাত দিন যখনই প্রয়োজন হয়েছে তখনই তাকে কাছে পেয়েছেন সর্বস্তরের মানুষ। ব্যক্তিগত জীবনেও তিনি অত্যন্ত নম্র, ভদ্র, সৎ ও আন্তরিক। মানুষের দুঃখ কষ্টে একান্ত সহমর্মী হিসেবে তিনি সবার কাছে সুপরিচিত।

রাহেলা বেগম নামে একজন বয়স্ক মহিলা ভোটার বলেন, বাবলু ছোট বেলা থেকেই অত্যন্ত পরোপকারী ও মিশুক। তার আচরণে সকলেই সন্তুষ্ট ও সহযোগীতা পেয়ে উপকৃত। আমরা এবার অবশ্যই তাঁকে নির্বাচিত করবো।

একই রকম মতামত ব্যক্ত করেন সর্বস্তরের লোকজন। যার ফলে বাবলুর বিজয় নিয়ে আগাম আভাস সৃষ্টি হয়েছে এলাকাজুড়ে।

গতকাল সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে চৌমুহনী বাজার এলাকায় গণসংযোগকালে সাইদুল হক বাবলু বলেন, আমি একজন রাজনীতিবিদ। দীর্ঘ দিন থেকে সততার সাথে জনসেবায় সম্পৃক্ত। জনগণের সুখে দুঃখে তাদের পাশে থেকে সাহায্য সহযোগীতা করে যাচ্ছি। একারনে এলাকাবাসী আমাকে জনপ্রতিনিধি হয়ে সরকারী সুযোগ সুবিধা পাইয়ে দেয়ার ক্ষেত্রে নেতৃত্ব দিতে ভোট করার জন্য অনুরোধ জানায়।

তাদের উৎসাহ ও এলাকার মুরুব্বীদের পরামর্শে বিগত দুইবার মেম্বার পদে নির্বাচনে অংশগ্রহণ করেছি ও বিজয়ী হয়ে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করেছি। আমার কাজে সন্তুষ্ট থাকায় ইউনিয়নবাসী আমাকে গতবার চেয়ারম্যান পদে প্রার্থী করেছিল। কিন্তু কৌশলে হারানো হয়। তারপরও জনগণের ডাকে সাড়া দিয়ে তাদের সকল কাজে সহযোগীতা অব্যাহত রেখেছি।

এবারও তাদের অনুরোধে প্রার্থী হয়েছি। সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট হলে এবার জয়লাভে শতভাগ আশাবাদী। করোনাকালে নিজের সামান্য সামর্থ্য নিয়েই কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষকে সাহায্য করেছি। সকলের সম্মিলিত ইতিবাচক প্রচেষ্টায় ইনশাআল্লাহ বিজয়ী হবো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000