শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরণ অনুষ্টান বিশ্বনাথে পালন

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

জাতীয় সঙ্গীত পরিবেশন ও বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে সিলেটের বিশ্বনাথে বাংলাদেশ ‘স্বল্পোন্নত হতে উন্নয়নশীল দেশে উত্তরণ’ অনুষ্টান পালন করা হয়েছে।



সোমবার ২৮ মার্চ সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে
উন্নয়নশীল দেশে উত্তরণ সংক্রান্ত জাতীয় কমিটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও উপজেলা প্রশাসনের আয়োজনে ‘স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরণ: বঙ্গবন্ধু হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ শীর্ষক আলোচনা সভা, বর্ণাঢ্য র‌্যালি, প্রামান্য চিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া।

তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে বিশ্বের মানচিত্রে মাথা উঁচু করে দাঁড়াবার স্থানে নিয়ে গেছেন। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা রুপান্তরিত করতে যাচ্ছেন তিনি। বর্তমান সরকার দেশকে স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশের পদমর্যদায় পৌঁছানোর দোড় গোড়ায় রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায় এর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিশ্বনাথ পল্লীবিদ্যুতের ডিজিএম সাইফুল ইসলাম, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ওয়াহিদ আলী, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক।
শুরুতেই পবিত্র কোরআন তিলাওয়াত করেন উপজেলা জামে মসজিদের মুয়াজ্জিন নাঈম আহমদ, গীতা পাঠ করেন জানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক অর্পিতা চক্রবর্তি।

আলোচনা সভা শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রজেক্টরের মাধ্যমে তথ্যচিত্র প্রদর্শনী করা হয়। এরপর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় অন্যানের মধ্যে উপস্হিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুল আলম সরকার, পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, লামাকাজী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার জিসু আচার্য্য, ২নং ওয়ার্ডের মো. আফজল হোসেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা শহীদ খান আতা সহ বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী, শিক্ষক/শিক্ষিকা, মিডিয়া কর্মীসহ প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000