বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ ও সিলেট মিডিয়া কর্পোরেশনের উদ্দ্যোগে ৬ষ্ঠ ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপনবিশ্বনাথের লামাকাজীতে দোয়ার মাধ্যমে ‘ঘোড়া’ প্রতিকের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্ভোধনকুমিল্লার গোমতী চরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ ব্যবসায়ি গ্রেফতার সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানাসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক একাধিক প্রতিষ্টানকে জরিমানাপটুয়াখালীর দুমকিতে ৫০ তম স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধনআগামীকাল নতুন বেরী ইসলামী সাংস্কৃতিক ফোরামের ২য় গজল সন্ধ্যাঃ আসছেন বুলবুলসুনামগঞ্জের ছাতকের মল্লিকপুর লতিফিয়া ক্বারী সোসাইটির কমিটি গঠনসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে চেয়ারম্যান ধলা মিয়ার সমর্থনে সৎপুর গ্রামে উঠান বৈঠকবিশ্বনাথের লামাকাজীতে ‘বৈদ্যুতিক পাখা’ প্রতিকের নির্বাচনী প্রধান কার্যালয়ের উদ্বোধনজামালপুরের বকশীগঞ্জে ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনা নিয়ে এসপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাংলাদেশে ওয়াজের ময়দানে নিষিদ্ধ হতে যাচ্ছেন গিয়াস উদ্দিন তাহেরী

অনলাইন ডেস্ক:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৩১১ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশে ওয়াজের ময়দানে নিষিদ্ধ হতে যাচ্ছেন গিয়াস উদ্দিন আত তাহেরী। সম্প্রতি তার বিতর্কিত কথাবার্তা ও ইসলাম নিয়ে অশোভন মন্তব্য কুরুচিপূর্ণ গান বাজনা সাধারন মানুষের কাছে ইসলাম সম্পর্কে বিরূপ ধারনার জন্ম দিচ্ছে।

দেশের ইসলামী চিন্তাবিদগন ও ইসলামী ফাউন্ডেশনের দায়িত্বশীল কর্মকর্তারা মনে করেন সুন্নি নামধারী বিতর্কিত বক্তা গিয়াস উদ্দিন তাহেরী দেশের সাধারণ মানুষের সরল বিশ্বাস নিয়ে ধর্মের নামে ব্যবসা করছেন। ফেসবুক ইউটিউবে ভাইরাল হওয়ার জন্য ওয়াজ মাহফিলের নামে একের পর এক নতুন নতুন শিশুর জন্ম দিচ্ছেন। যার সাথে প্রকৃত ইসলামের কোন সম্পর্ক নাই।

তার গাওয়া ‘মুরশিদ আমার’ গানটি ইতিমধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে যা বাংলাদেশের বিভিন্ন ধরনের বর্ণের মানুষ তাদের ঈদ পূজা-পার্বণ এবং পিকনিকে বাজাচ্ছে।
এরপর সে ধর্মের নামে দোহায় দিয়ে “আল্লাহর ধন রাসূলকে দিয়ে আল্লাহ গেছেন গায়েব হইয়া” এমন কুফরি কথাবার্তা বলে দেশের সাধারণ মানুষকে ধোঁকা দিচ্ছেন।

দেশের বিভিন্ন জেলার আলেম-ওলামারা সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নালিশ জানিয়েছেন। সরকারের গোয়েন্দা বিভাগ ইতিমধ্যে মাঠে নেমেছেন তাহেরীর বিরুদ্ধে তথ্য-প্রমাণ সংগ্রহ করতে।

দেশের বিভিন্ন অঞ্চলে গিয়াস উদ্দিন তাহেরী ওয়াজ মাহফিলের নামে নাচানাচি ও গান-বাজনা করে থাকে। সেখানে ইসলামের এবং কোরআন হাদীসের কোন কথাই তিনি বলেন না। গান-বাজনার পাশাপাশি তিনি বিভিন্ন আলেমদের নিয়ে সমালোচনায় বেশি ব্যস্ত থাকেন।

চিৎকার চেঁচামেচির মাধ্যমে যুবসমাজকে ধর্মীয় সহিংসতা উস্কে দেওয়ার অভিযোগ রযেছে তার বিরুদ্ধে।

পবিত্র ও শান্তির ধর্ম ইসলামকে মানুষের কাছে হাসির পাত্র বানিয়ে দিচ্ছে নেই গিয়াস-উদ্দিন-তাহেরী এমন অভিযোগ করেছেন দেশের আলেম সমাজের প্রতিনিধিরা।
গোয়েন্দা সংস্থার বিভিন্ন দপ্তর হতে তাহেরীর বিরুদ্ধে গোপন তদন্ত শুরু হয়েছে। যেকোনো মুহূর্তে বাংলাদেশের ওয়াজের ময়দান হতে নিষিদ্ধ হতে পারেন, এই বিতর্কিত বক্তা গিয়াস উদ্দিন তাহেরী।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000