শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৩২ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বাংলাদেশে একসময় কাজের জন্য আসবেন বিদেশিরা-জয়নাল আবেদীন

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ কৃষক লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা দেওয়ান জয়নাল আবেদীন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশে যে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হচ্ছে, এতে করে এক সময় কাজের জন্য বাংলাদেশে আসবে বিদেশিরা।



তিনি আরও বলেন, কৃষক লীগের নেতারা সচ্চতা ও জবাবদিহিতার মাধ্যমে নিজেদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে যান বলেই আজ কৃষক লীগের স্থান হয়েছে সবার অন্তরে। সামনের সংসদ নির্বাচনে নিজেদের এলাকায় প্রধানমন্ত্রীর মনোনীত নৌকার মাঝিদের বিজয়ী করে আওয়ামী লীগের নেতৃত্বে আবারও সরকার গঠনের জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি বৃহস্পতিবার ১০ ফেব্রুয়ারি বিকেলে সিলেটের বিশ্বনাথে পৌর আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

পৌর শহরের নতুন বাজারস্থ অটোরিক্সা স্ট্যান্ডের সামনে অনুষ্ঠিত কর্মীসভায় উদ্বোধকের বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সভাপতি শাহ নিজাম উদ্দিন।
প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সামছুল ইসলাম।

কর্মীসভায় কৃষক লীগ নেতা বিকাশ মালাকারকে আহবায়ক ও জয়নাল আবেদীন, জয়নাল আবেদীন কুদ্দুস, আব্দুল মছব্বির, আলী আফসান দুলাল, হাবিবুর রহমান, শাহাবুদ্দিনকে যুগ্ম আহবায়ক করে ৬৫ সদস্য বিশিষ্ট বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়।

উপজেলা কৃষক লীগের সভাপতি ছোরাব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুলের পরিচালনায় কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন উপজেলা কৃষক লীগের সহ সভাপতি হাজী আহমদ আলী ও স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান। আলোচনা সভা শেষে উপজেলা কৃষক লীগের সহ সভাপতি হাজী আহমদ আলীর যুক্তরাজ্য থেকে স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়। এসময় কৃষক লীগের পক্ষ থেকে তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি এআর চেরাগ আলী, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি সাহাব উদ্দিন, যুগ্ম সম্পাদক মারফত আলী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, যুগ্ম সম্পাদক শাহজাহান সিরাজ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, উপজেলা সেচ্ছসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ বদরুল আলম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক।

এসময় আওয়ামী লীগ নেতা শানুর আহমদ জয়দু, শ্রমিক লীগ নেতা আজাদ মিয়া, আলউদ্দিন, আব্দুল আজিজ, যুবলীগ নেতা গিয়াস উদ্দিন, মুহিবুর রহমান সুইট, রাজু আহমদ খান, সেচ্ছাসেবক লীগ নেতা রফিক আলী, শামীম আহমদ, ছাত্রলীগ নেতা জাকির হোসেন, কয়েছ আহমদ প্রমুখ নেতৃবৃন্দসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000