শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

বাংলাদেশকে এখন কেউ ভিক্ষুকের জাতি বলে গালি দেয় না:তাজুল ইসলাম

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশকে এখন আর কেউ ভিক্ষুকের জাতি বলে গাল দেয় না জানিয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম। তিনি বলেছেন– ক্ষমতার ধারাবাহিকতা বজায় থাকায় বাংলাদেশ হতদরিদ্র থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।

বৃহস্পতিবার জামালপুরে মির্জা আজম অডিটোরিয়াম উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে, মাথাপিছু আয় ছিল মাত্র ৫০০ ডলার। বর্তমানে মাথাপিছু আয় ২ হাজার ডলারের বেশি হয়েছে। বাংলাদেশ এখন বিশ্বের অনেক ক্ষেত্রেই উন্নয়নে অবদান রাখছে।বতিনি আরও বলেন, শুধু ঢাকা-চট্টগ্রাম নয়, জামালপুরের মতো সারা দেশেই শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ খাতে ব্যাপক উন্নয়ন হচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

জামালপুর জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000