শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বন্যার্তদের মাঝে ‘বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র নগদ অর্থ বিতরণ

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের দেড় শতাধিক ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে জনপ্রতি ১ হাজার করে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।



শনিবার (২৩ জুলাই) সকাল ১০ টায় দুর্লভপুর মোহাম্মদিয়া দাখিল মাদরাসায়, সকাল সাড়ে ১১ টায় পিএমসি একাডেমি মুন্সির গাঁও এবং দুপুর সাড়ে ১২ টায় ভুরকি এলাকার ১৫১ জন বন্যার্ত অসহায় পরিবারের মাঝে ‘বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ ইনক এর পক্ষ হতে নগদ অর্থ ওই বিতরণ করা হয়।

দুর্লভ পুর মোহাম্মদিয়া দাখিল মাদরাসায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা মো. মুনির উদ্দিন, বলেন ‘প্রবাসীরা বাঙ্গালীর বাংলাদেশের দুর্দিনের বন্ধু। যে সময় দুর্যোগ-দুঃসময় এসেছে এই প্রবাসীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। প্রবাসীরা জীবিকার তাগিতে প্রবাসে অবস্থান করে উপার্যন করে দেশের মাটিতে বিনিয়োগ করেন। প্রবাসীরা এই দেশের নাগরিক, মা ও মাটির টান সবসময় উনাদের আছে, থাকবে এবং আমরাও প্রবাসীদের পাশে আছি’।

দুর্লভপুর মোহাম্মদিয়া দাখিল মাদরাসার অর্থ সচিব রফিক আহমদের সভাপতিত্বে ও সমিতির বিশ্বনাথ প্রতিনিধি মাওলানা হোসাইন মো. মানিক এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদরাসার সুপার মাওলানা মো. সাইদুর রহমান।

জাগির আলা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শামিম আহমদ খাঁন এর পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্টানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মাদরাসার শিক্ষক ফারুক মাহদী এবং কাছিদা পরিবেশন করেন আব্দুস সামাদ।

এসময় উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. লাল মিয়া লালু, দুর্লভপুর গ্রামের মুরব্বি সিদ্দেক আলী, সমিতির সসদ্য গোলাম সোবহানী, বিশ্বনাথ উত্তর উপজেলা তালামিযের সভাপতি মো. বায়েজিদ আহমদ, সংগঠক শাহিন আহমদ, জাহাঙ্গীর আলম, হাফিজ সাজ্জাদ আহমদ, ইমরান আহমদ, আব্দুল আমিন প্রমুখ নেতৃবৃন্দ।

উল্লেখ্যঃ বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএর পক্ষ থেকে উপজেলার ৮ টি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ১ লক্ষ ৫০ হাজার টাকা করে মোট ১২ লক্ষ টাকা বিতরণ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000