মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদযাপনবাকোডিসির পক্ষ থেকে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাড়ি নির্মান ও গবাদিপশু বিতরণদূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়েরপরারাষ্ট্র মন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনআন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে পিএফজির মানববন্ধনওসমানীনগরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণওসমানীনগরের রাসেল সিলেট ল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীতইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান -২০২২ জনসচেতনতামৃলক সভাদুর্গাপুজা উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের সাইবার সেল ও মনিটরিং সেল গঠন

বন্যার্তদের পূনর্বাসনে সহযোগিতার প্রয়াসে রাজনগরে ঢেউটিন বিতরণ

সঞ্জয় মালাকার
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজারের রাজনগরে থ্রী স্টার ইনকর্পোরেটেড এর অর্থায়নে বন্যার্তদের পুর্নবাসনে সহযোগিতার প্রয়াসে উপহার স্বরূপ ঢেউটিন বিতরণ করা হয়েছে।



শনিবার (১৭ সেপ্টেম্বর) উপজেলার বিমলা চরণ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ঢেউটিন বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার – ৩ (সদর-রাজনগর) আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

বাবু সুজিত দাস এর সভাপতিত্বে এবং রাজপ্রীতম দাস এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও মনসুরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিলন বখত। বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ মৌলভীবাজার জেলার সাধারণ সম্পাদক মোহিম দে মধু,১নং ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান নকুল কুমার দাস, উত্তরভাগ ইউনিয়নের চেয়ারম্যান দিগেন্দ চন্দ্র সরকার চঞ্চল বাবু প্রমূখ।

এসময় বর্ন্যায় ক্ষতিগ্রস্ত্য ৪২ টি পরিবারের মধ্যে ঢেউটিন তুলে দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তৃতায় জনাব নেছার আহমেদ এম পি বলেন,শুনেছি স্বাধীনতা পরবর্তী সময় থেকে এখন পর্যন্ত রাজনগর উপজেলার উত্তরভাগ গ্রামের দাস পরিবার বিভিন্নভাবে সাধারন মানুষের পাশে দাড়িয়েছেন।তারই প্রতিফলন আজকের এই টেউদিন প্রদান।তিনি সমাজের বিত্তবানদের এইভাবে ভুক্তভোগীদের পাশে দাড়ানোর আহ্বান জানান।

সভায় উপস্থিত বক্তারা এই থ্রী স্টার ইনকর্পোরেটেড এর প্রশংসা করেন এবং সর্বদা তাদের সমাজ সেবা মূলক কাজের জন্য উৎসাহিত করেন।

ঢেউটিন প্রাপ্ত সুবিধাভোগীরা বলেন,এই টিন পেয়ে আমরা অনেকটা খুশি।আমরা আবার আমাদের সুখের নিড় বাঁধবো।সুবিধাভোগী ৪২পরিবারের মানুষ নিজ নিজ সৃষ্টি কর্তার কাছে থ্রী স্টার ইনকর্পোরেটেড ও ঢেউটিন প্রদানে সংশ্লিষ্ট সকলের প্রতি দোয়া/আশির্বাদ করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000