শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
বিদ্যালয়ের ভবন উদ্ভোধন উপলক্ষ্যে বিশ্বনাথে আলোচনা সভা ও মিলাদ মাহফিলচেতনানাশক খাইয়ে পটুয়াখালীতে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুটসুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে দিনমজুর পরিবারের হাজং গৃহবধুকে ধর্ষণ ঘটনার বিচার দাবিতে মানববন্ধনফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সম্পন্নবিশ্বনাথে ৪০ উর্ধ্ব প্রিতী ফুটবল ম্যাচ ও পুরুস্কার বিতরণবিশ্বনাথে এমপি মোকাব্বির খান, ক্রিকেটের মতো ফুটবলেও আমরা সফল হবোদ্বিবার্ষিক সম্মেলন অনুষ্টিত সুনামগঞ্জের শান্তিগঞ্জ ছাত্রলীগেরডিবির অভিযানে ২১ পিচ ইয়াবাসহ পটুয়াখালীতে সাবেক সেনা সদস্য গ্রেপ্তারদুপক্ষের গোলাগুলিতে দিল্লির আদালতকক্ষে নিহত ৪আগামীকাল ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়

বজ্রপাতে এক বৃদ্ধের মৃত্যু গাইবান্ধার গোবিন্দগঞ্জে

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম রাজা গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে বজ্রপাতে মাহমুদ আলী (৫৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তবে এ মৃত্যুকে ব্রেন স্টোক করে মরার কথা বলছেন অনেকেই।

বুধবার (৩০ জুন) উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের কোচমর্দন বাড়ইপাড়া গ্রামে এ মৃত্যুর ঘটনা ঘটে। নিহত মাহমুদ আলী ওই গ্রামের মৃত শুকটু আলীর ছেলে।

স্থানীয়রা জানান, আজ সকাল থেকে গোবিন্দগঞ্জে টানা ভারীবর্ষণ প্রায় দুপুর পর্যন্ত চলে। বৃষ্টি শেষ হলে মাহমুদ আলী গোসল করার জন্য পাশের বাড়ির বাথরুমে যাওয়ার পথে হঠাৎ করেই পড়ে গিয়ে মারা যান। তবে ঠিক কি কারণে তিনি মারা যান তা জানা যায়নি। কেউ এটাকে বজ্রপাতে মৃত্যু বলে জানালেও অন্যরা বলছেন ব্রেন স্টোক করে মৃত্যু।

একই গ্রামের তামিম গণমাধ্যমকর্মীদের জানান, মাহমুদ আলী বাড়ির বাহিরে বের হলে বজ্রপাতের শব্দে মাটিতে পরে যান। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করতে একই এলাকার খায়রুজ্জামান সরকারের কথা কথা বললে তিনি খোলা হাওয়া প্রতিবেদককে জানান, দুপুরে বৃষ্টির পর গোসল করার জন্য পাশের বাড়িতে যাওয়ার পথে মাহমুদ আলী ব্রেন স্টোক করে মারা যান। আজ বাদ আছর নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000