বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:০৩ পূর্বাহ্ন

শিরোনাম :
কুমিল্লার গোমতী চরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ ব্যবসায়ি গ্রেফতার সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানাসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক একাধিক প্রতিষ্টানকে জরিমানাপটুয়াখালীর দুমকিতে ৫০ তম স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধনআগামীকাল নতুন বেরী ইসলামী সাংস্কৃতিক ফোরামের ২য় গজল সন্ধ্যাঃ আসছেন বুলবুলসুনামগঞ্জের ছাতকের মল্লিকপুর লতিফিয়া ক্বারী সোসাইটির কমিটি গঠনসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে চেয়ারম্যান ধলা মিয়ার সমর্থনে সৎপুর গ্রামে উঠান বৈঠকবিশ্বনাথের লামাকাজীতে ‘বৈদ্যুতিক পাখা’ প্রতিকের নির্বাচনী প্রধান কার্যালয়ের উদ্বোধনজামালপুরের বকশীগঞ্জে ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনা নিয়ে এসপির মতবিনিময় সভা অনুষ্ঠিতজামালপুরের বকশীগঞ্জে সম্মানী ভাতা শিক্ষার্থীদের মাঝে বিতরণ করলেন বীর মুক্তিযোদ্ধা আফসার আলীসিলেটের বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের সাথে নির্বাচন কর্মকর্তার মতবিনিময়

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি প্রতিযোগিতায় বাংলাদেশ চ্যাম্পিয়ন

অনলাইন ডেস্ক:
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ২২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি প্রতিযোগিতায় কেনিয়াকে ৩৪-২৮ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। এর মধ্য দিয়ে আন্তর্জাতিক কাবাডিতে প্রথম শিরোপা জিতলো লাল-সবুজের প্রতিনিধিরা।

শুক্রবার (২ এপ্রিল) সন্ধ্যায় ঢাকার শহীদ নুর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামের ফাইনাল ম্যাচ ঘিরে ভীষণ উজ্জীবিত ছিল বাংলাদেশ দল। ছোট্ট গ্যালারির পুরোটাই ছিল দর্শকে ভরা। খেলা দেখতে হাজির ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

খেলা শুরুর বাঁশি বাজার পর থেকে দাপটও ছিল স্বাগতিকদেরই। তবে ৮ পয়েন্টে এগিয়ে যাওয়ার পরই খেই হারিয়ে ফেলেন তুহিন তরফদার। একের পর এক পয়েন্ট খুইয়ে প্রথমার্ধ শেষ করতে হয় বড় ব্যবধানে পিছিয়ে। বিরতির সময় বাংলাদেশের ১০ পয়েন্টের বিপরীতে কেনিয়ার ছিল ১৮। তবে দ্বিতীয়ার্ধেই ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। দুটি লোনা সংগ্রহ করে বাড়িয়ে তোলে ব্যবধানও।

শেষ পর্যন্ত খেলাশেষের বাঁশি বাজার সময় ৩৮-২৮ ব্যবধানে এগিয়ে ছিল বাংলাদেশ। ফাইনালে সেরা খেলোয়াড় হন আরদুজ্জামান মুন্সি। আর টুর্নামেন্টসেরার স্বীকৃতি ওঠে বাংলাদেশ দলের অধিনায়ক তুহিন তরফদারের হাতে। ফাইনালে কেনিয়াকে হারানোর আগে রাউন্ড রবিন লিগ পদ্ধতির টুর্নামেন্টে কেনিয়া ছাড়াও পোল্যান্ড, নেপাল ও শ্রীলঙ্কাকে হারায় বাংলাদেশ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000