শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবসে পথশিশুদের জন্য বিশ্বনাথে মজনু ফোরামের ব্যতিক্রমী আয়োজন

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ১৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে উপজেলায় বসবাসকারী পথশিশুদের জন্য ব্যতিক্রমী অনুষ্ঠানের আয়োজন করেন ‘এম এ মজনু ফোরাম’।



বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের পুরাণ বাজারস্থ সংগঠনের কার্যালয়ে কেক কাটেন সংগঠনের প্রতিষ্ঠা ও যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি মোহাম্মদ আলী মজনু।

উৎসব মুখর পরিবেশে কেক কাটা শেষে স্থানীয় একটি রেস্টুরেন্টে সংগঠনের পক্ষ থেকে পথশিশুদের ইচ্ছানুযায়ী উন্নত মানের খাবারের আয়োজন করা হয়। ব্যতিক্রমী এ অনুষ্ঠানে অংশগ্রহন করতে পেরে খুবই আনন্দিত হয় পথশিশুরা।

কেক কাটা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, প্রচার সম্পাদক নিখিল পাল, যুবলীগ নেতা মাহবুব রহমান, মোহন মিয়া, আনহার আলী, নাহিদ আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000