বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

বকশীগঞ্জে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১১ বার এই সংবাদটি পড়া হয়েছে

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে নুরানী আক্তার (২০) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার বেলা ১১ টায় বকশীগঞ্জ পৌর এলাকার গোয়ালগাও মধ্য পাড়া গ্রামের নুরনবী মিয়ার বাড়ির পাশে একটি আম গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, এক সপ্তাহ আগে শ্রীবরদী উপজেলার মাধবপুর গ্রামের স্বামী সোলাইমান হোসেনের বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসেন নুরানী আক্তার। রোববার সকালে নুরানী আক্তারের মরদেহ আম গাছে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দিলে মরদেহটি উদ্ধার করেন থানা পুলিশ।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাট জানান, মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় বকশীগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000