বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ইউপি নির্বাচনে ২৯ চেয়ারম্যান প্রার্থীসহ ২৭৩ জনের মাঝে প্রতীক বরাদ্দকুমিল্লার দেবীদ্বারে টানাবর্ষণে কৃষকের ২৭৯৩ হেক্টর জমি পানিতে তলিয়েগেছেশফিউল আলম চৌঃ নাদেল বলেন,নিজের কর্মগুনেই তজম্মুল স্যার মানুষের অন্তরে বেঁচে থাকবেন চিরকালবাঙ্গালীপুরের ভোটের হাওয়া এবার সাইদুল হক বাবলুর অনুকূলে, সরগরম হাট মাঠ পাড়া মহল্লাবিশ্বনাথে নাট্যকর্মী জুয়েল আহমদ প্রবাস গমণ উপলক্ষ্যে সংবর্ধণা ও থিয়েটার আড্ডাসিলেটের বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিতসিলেটে ঘোপালে সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহত, আহত ১৫ জনতৃণমূলের ভোটে বিজয়ীকে বাদ দিয়ে হত্যা মামলার চার্জশিটভূক্ত আসামীর হাতে নৌকা দেওয়া হলোসৈয়দপুর বোতলাগাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার পদে মহিরের বিকল্প নাইপটুয়াখালীর দুমকিতে আমন ধানের ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে

বকশীগঞ্জে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে নুরানী আক্তার (২০) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার বেলা ১১ টায় বকশীগঞ্জ পৌর এলাকার গোয়ালগাও মধ্য পাড়া গ্রামের নুরনবী মিয়ার বাড়ির পাশে একটি আম গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, এক সপ্তাহ আগে শ্রীবরদী উপজেলার মাধবপুর গ্রামের স্বামী সোলাইমান হোসেনের বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসেন নুরানী আক্তার। রোববার সকালে নুরানী আক্তারের মরদেহ আম গাছে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দিলে মরদেহটি উদ্ধার করেন থানা পুলিশ।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাট জানান, মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় বকশীগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000