বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২শান্তিগঞ্জে জামায়াতের পক্ষ থেকে নতুন ঘর প্রদানরাজনগরে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত,আহত ৪চরগরবদি চরাঞ্চলে লাঠিয়াল বাহিনীর তান্ডব, ৫ একর জমির রোপা আমনের ক্ষেত বিনস্ট

বকশীগঞ্জে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিলেন আবদুল খালেক

জিএম ফাতিউল হাফিজ বাবু , বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

আগামি ২৩ ডিসেম্বর বকশীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও পূরণ করে জমা দেওয়া শুরু হয়েছে।



এরই প্রেক্ষিতে বকশীগঞ্জ সদর ইউপি নির্বাচনে অংশ নেওয়ার জন্য মাঠে নেমেছেন উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক ব্যাংক কর্মকর্তা আবদুল খালেক। ১৩ নভেম্বর শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও পূরণ করে জমা দিয়েছেন।

বকশীগঞ্জ সদর ইউনিয়নে জনগণের পাশে থেকে তিনি অবিরাম কাজ করে যাচ্ছেন। দলকে শক্তিশালী করা ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বিগত ৯ বছর ধরে স্থানীয় আওয়ামী লীগকে আগলে রেখেছেন সাবেক এই ব্যাংক কর্মকর্তা। দলের দু:সময়ে পাশে থেকে দলকে এগিয়ে নিয়েছেন তিনি। বিগত জাতীয় সংসদ নির্বাচন গুলোতে দলের প্রার্থীকে জেতাতে অগ্রনী ভূমিকা পালন করেন। দলের প্রতি অবিচল আস্থা বিশ্বাস রাখায় ২০১৬ সালের বকশীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আবদুল খালেককে দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক দেন। কিন্তু সে সময় সদর ইউনিয়নে নির্বাচন না হওয়ায় তিনি প্রতিদ্ব›িদ্বতা করতে পারেন নি।

আগামি ২৩ ডিসেম্বর নির্বাচন উপলক্ষে তিনি এবারও তিনি মাঠে কাজ করছেন। নেত্রীর প্রতি আস্থা রেখে আওয়ামী লীগ নেতা আবদুল খালেক মানবতার জননী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আবারও নৌকা প্রতীক ও দলীয় মনোনয়ন চেয়েছেন। দলীয় মনোনয়ন পেলে শতভাগ আশাবাদি তিনি চেয়ারম্যান নির্বাচিত হবেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000