সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:০০ অপরাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

বকশিগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামালপুরের বকশীগঞ্জে মিথ্যা মামলা, হামলা ও হয়রানি থেকে রেহাই পেতে সদর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোক্তারুজ্জামান নুদুর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে এক ভুক্তভোগী পরিবার।



রোববার দুপুর ১ টায় বকশীগঞ্জ ধানুয়া কামালপুর ইউনিয়নের খামার গেদরা উত্তর পাড়া গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে হেলাল উদ্দিন তার নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে হেলাল উদ্দিন বলেন, আমার মামা বকশীগঞ্জ সদর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোক্তারুজ্জামান নুদু ও আমি একই গ্রামের বাসিন্দা। আমার মায়ের জমির অংশী নিয়ে আমার পরিবারের নামে একের পর এক মিথ্যা মামলা দায়ের করে যাচ্ছেন তিনি।

আমার পরিবারের জমি জোরপূর্বক দখল ও তার মিথ্যা মামলায় হয়রানির কারণে আমি নি:স্ব হয়ে পড়েছি।
তিনি সরকারি চাকুরীজীবী ও প্রভাবশালী হওয়ায় আমার পরিবারের বিরুদ্ধে ৪ টি মামলা ও তার লোকজন দিয়ে আরো দুটি মামলা দায়ের করেছেন। আমাকে আরো ফাঁসাতে তিনি ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। তার এহেন কর্মকান্ডে আমি ও আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

তাই তিনি সংবাদ সম্মেলন করে তার পরিবারের নিরাপত্তা দাবি করে মিথ্যা মামলা ও হয়রানি থেকে বাঁচতে জেলা প্রশাসক , পুলিশ সহ সংশ্লিষ্টদের প্রতি আকুল আবেদন জানান এবং মামলাবাজ ভূমি কর্মকর্তা মোক্তারুজ্জামানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

সংবাদ সম্মেলনে তার স্ত্রী মিনু আক্তার ও তার বৃদ্ধা মা মাহফুজা বেগম উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000