বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:১০ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

ফের হঠাৎ করে সিলেটে পেঁয়াজের জাঝ ঊর্ধ্বমুখী

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ১১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

আবারো সিলেটের বাজারে হঠাৎ পেঁয়াজের দাম ঊর্ধ্বমুখী। গত দু-তিন দিনে এক লাফে সব ধরনের পেঁয়াজের দাম কেজিতে বেড়েছে ৮-১০ টাকা। সীমান্তে পেঁয়াজের ট্রাক আটকে থাকায় দাম বেড়েছে- এমনটা জানালেন ব্যবসায়ীরা।



শনিবার (২ অক্টোবর) সিলেটের কালিঘাটসহ বিভিন্ন বাজার ঘুরে জানা গেছে, গত দু-তিন দিনে পেঁয়াজের দাম কেজিতে বেড়েছে প্রায় ১০ টাকা। তিন দিন আগে যে পেঁয়াজ ৩০ থেকে ৩৫ টাকা কেজিতে বিক্রি হয়েছে সেটি শনিবার ৪০ থেকে ৪৫ টাকা কেজিতে বিক্রি হচ্ছে।

দক্ষিণ সুরমা এলাকার এক ক্রেতা বলেন, দুদিন আগে যে পেঁয়াজ কিনেছি ৩২ টাকা কেজিতে, সেই পেঁয়াজই আজ কিনতে হচ্ছে ৪০ টাকায়। কোনো কোনো দোকানে একই পেঁয়াজ ৪৫ টাকা কেজিতেও বিক্রি হচ্ছে বলে জানালেন তিনি।

সিলেটের সবচেয়ে বড় আড়ৎ কালীঘাটের এক পেঁয়াজ ব্যবসায়ী শনিবার (২ অক্টোবর) সংবাদমাধ্যমকে বলেন, গত দু-তিন দিনে দাম বেড়ে খুচরো বাজারে প্রতি কেজি পেঁয়াজ বিক্রি হচ্ছে ৪২-৪৫ টাকায়।

তিনি বলেন, আমাদের পেঁয়াজের বাজার সম্পূর্ণ ভারতের উপর নির্ভরশীল। ভারত থেকে পেঁয়াজ বহনকারী ট্রাক সীমান্তে আটকে আছে- এমন খবরে মুহুর্তে দাম বেড়ে গেছে।

আগামী কয়েকদিন দাম বাড়বে না কমবে, সেটি এখনও বুঝা যাচ্ছে না বলে জানালেন ওই ব্যবসায়ী।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000