বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:৪০ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

ফেঞ্চুগঞ্জ কামিল মাদরাসার সহকারী শিক্ষক শামসুদ্দোহা খানের ইন্তিকালে আল ইসলাহর সভাপতির শোক প্রকাশ

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ২১২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদ: বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি ও ফেঞ্চুগঞ্জ মোহাম্মাদিয়া কামিল মাদরাসার সহকারী শিক্ষক মাওলানা শামসুদ্দোহা খান ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার ২৪ জুলাই রাত ৯ টায় চিকিৎসাধীন অবস্থায় সিলেটের একটি হাসপাতালে তিনি ইন্তিকাল করেন।

তাঁর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে আনজুমানে আল ইসলাহর মুহতারাম সভাপতি আল্লামা হুছাম উদ্দিন চৌধুরী বলেন, মাওলানা শামসুদ্দোহা খান ছিলেন একজন তরুণ আলেমে দ্বীন, শিক্ষক ও সংগঠক। দ্বীনের একজন নিবেদিত কর্মী হিসেবে তাঁর মধ্যে ছিল আখলাকে হাসানাহ। তিনি হযরত ফুলতলী ছাহেব কিবলাহ (র.) এর বিভিন্ন খিদমতে নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন। আল্লাহ রাব্বুল আলামীন দ্বীনের তরে তাঁর সকল খিদমতকে নাজাতের ওসীলা হিসেবে কবূল করুন।

শোক বার্তায় সভাপতি মরহুমের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাও জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000