শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:০৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ৩ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়াবেগম খালেদা জিয়া কে হত্যার হুমকির প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে বিএনপির বিক্ষোভসিলেটে বন্যার্তদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করলেন প্রবাসী কমিউনিটি নেতা শফিক উদ্দিনকুমিল্লার দেবীদ্বার থানার মানবিক অফিসার ইনচার্জ প্রত্যাহারে সাধারণ মানুষের ক্ষোভ প্রকাশবিশ্বনাথে দশঘর ইউনিয়নে বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াওসমানীনগরে ২কোটি টাকা মূল্যের তিনতলা বাসা দখল নিয়ে দু’পক্ষের উত্তেজনাপররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় সম্পৃক্ততার আহ্বানবিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

ফেঞ্চুগঞ্জে হতদরিদ্রদের মাঝে স্যার এনামের খাদ্য সামগ্রী বিতরণ

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৩১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের ফেঞ্চুগঞ্জে সিলেট-৩ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও যুক্তরাজ্য ম্যানচেস্টার আওয়ামীলীগের সাবেক সভাপতি স্যার এনাম উল ইসলামের ব্যাক্তিগত ত্রাণ তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৪ মে) দুপুরে উপজেলার পিঠাইটিকর পূর্ব শাহী ঈদগাহে মাঠে ও কাসিম আলী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে সাড়ে সাতশো হতদরিদ্র পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্যার এনাম উল ইসলাম বলেন, সমাজসেবা ইসলামের একটি অঙ্গ। রাজনীতিতে যখন ইলেকশন আসে তখন কিছু কিছু নেতা জন্মায়। যারা আপনাদের সম্মুখে এসে ভোটের জন্য ধাপ্পাবাজি করে। আমি আপনাদের সাথে ধাপ্পাবাজি করতে চাই না। আমি আপনাদের পাশে আছি এবং পাশে সব সময় থাকবো।

পৃথক দুটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,কাসিম আলী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাদুজ্জামান, সহকারী সিনিয়র শিক্ষক মাহবুবুল আলম, সহকারী শিক্ষক মো. শাহজাহান, ফেঞ্চুগঞ্জ উপজেলা বাস্তুহারা লীগের সভাপতি হাকীম মো. লুৎফুর রহমান, ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শুকুর উদ্দিন, সাংবাদিক আতাউর রহমান আতা, হাজী আব্দুল মছব্বির সিটির সিইও রুহুল আলম চৌধুরী উজ্জ্বল, স্যার এনাম উল ইসলাম ইসলামিক রিসার্স সেন্টারের ডেপুটি ডিরেক্টর সামসুল ইসলাম, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রনেতা অধ্যক্ষ শামীম ইকবাল, মহানগর শ্রমিক লীগের সহ-সভাপতি তাজ উদ্দিন খান আলম,অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সালাউদ্দিন, মইজ উদ্দিন প্রমুখ।

আলোকিত সিলেট/৪এপ্রিল/এমবিএইচ

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000