মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৫১ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথের লামাকাজীতে ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আছকিরের উঠান বৈঠকবিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা

ফেঞ্চুগঞ্জে লকডাউন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ১৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

করোনা সংক্রমণরোধে সারাদেশ জুড়ে চলছে লকডাউন। সরকারের দেওয়া নির্দেশনা অমান্য করায় সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে উপজেলার পূর্ব বাজার,থানারোড ও পশ্চিম বাজার এলাকায় উপজেলা নির্বাহী অফিসার রাখি আহমেদ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন। এসময় লকডাউন উপেক্ষা করে দোকান খোলা রাখার অপরাধে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ২০০০ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন ফেঞ্চুগঞ্জ থানার এসআই আতিক উজ জামান জুনেলসহ থানা পুলিশ ও আনসার সদস্যরা ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000