মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদযাপনবাকোডিসির পক্ষ থেকে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাড়ি নির্মান ও গবাদিপশু বিতরণদূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়েরপরারাষ্ট্র মন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনআন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে পিএফজির মানববন্ধনওসমানীনগরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণওসমানীনগরের রাসেল সিলেট ল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীতইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান -২০২২ জনসচেতনতামৃলক সভাদুর্গাপুজা উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের সাইবার সেল ও মনিটরিং সেল গঠন

ফেঞ্চুগঞ্জে যুবদলের সদ্য ঘোষিত কমিটি প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলন

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের সদ্য ঘোষিত আহবায়ক কমিটি প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলন করেছে নতুন কমিটি ও পদ বঞ্চিত একাংশ।

বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকালে ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নতুন কমিটির যুগ্ম আহবায়ক, এম.জে . জাবেদ। লিখিত বক্তব্যে তিনি বলেন, দীর্ঘ ১৮ বছর পর গত ৭ই ফেব্রুয়ারি ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের ৪১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেয় সিলেট জেলা যুবদল। কিন্তু দুঃখজনক হলেও সত্যি যে- নতুন কমিটিতে একেবারে অরাজনৈতিক ও অপরিচিত ও বিশেষ ব্যক্তির পছন্দের লোকদের দিয়ে উপজেলা যুবদল আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। যা অনৈতিক ও দলীয় শৃংখলা পরিপন্থী। আবাক করা বিষয় – ঘোষিত কমিটিতে আহবায়ক করা হয়েছে জাসদ ছাত্রলীগ থেকে আসা জামাতের এজেন্ট আব্দুল কাদির জিলাকে। উপজেলা বিএনপির সদস্য আহমেদ জিলুকে উপজেলা যুবদলের প্রথম যুগ্ন আহবায়ক করা হয়েছে যা সত্যি হাস্যকর। লিখিত বক্তব্যে আরো অভিযোগ করে বলেন, ঘোষিত কমিটির এক তৃতীয়াংশ লোক বহিরাগত যাদেরকে কমিটির লোকজন চিনতেই পারেন নি কমিটিতে স্থান পেয়েছেন অটোরিকশা চালক, শ্রমিক ও প্রবাসীরা। স্পষ্ট ভাবে রয়েছেন জামাত,জাতীয় পার্টি, ছাত্রলীগের সাবেক কর্মিরা। আরো অভিযোগ তুলে বলেন, জামাতের একজন কর্মি আতিক আহমেদ চৌধুরী ছাত্র শিবিরের সাথি ছিল। আরো কিছু সদস্য পদ পাওয়া শেখ মোঃ জাকারিয়া, কামরুল ইসলাম, হাবিবুর রহমান পিন্টু, জাহাঙ্গীর আলম,ইন্তাজ মিয়া, রঞ্জিত দাস এরা জাতীয়তাবাদী পরিবারের সাথে সম্পৃক্ত নয়। অথচ যুবদলের সম্মুখ সারির যুদ্ধদের সিভি গ্রহন করেও অপমান, অবমূল্যায়ন করে পদ বঞ্চিত করা হয়েছে। যা সত্যি দুঃখজনক। দলের স্বার্থ বিসর্জন দিয়ে, নগ্ন গ্রুপিংবাজদের স্বার্থ হাসিল করা কমিটি প্রত্যাখ্যান করে ৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়ে বলেন, যুবদলের যোগ্য,ত্যাগি, কারা নির্যাতিত সিনিয়র,জুনিয়র সদস্যদের সমন্বয় করে নতুন ভাবে কমিটি ঘোষণার আহবান জানান। অন্যথায় সকলে মিলে কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হব।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মাজহারুল ইসলাম রাসেল,সাইফুল ইসলাম খান,নাছির উদ্দিন লিটন, সদস্য, মতিউর রহমান মুকুল,সামাদ হোসেন রুমেল, দিনার আহমদ শাহ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ছুটন, যুবদল নেতা রিকন আহমদ চৌধুরী তুহিন,ফখরুল ইসলাম নিশাত, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব শাহিন আহমেদ, যুগ্ন আহবায়ক বদরুল ইসলাম খান, নুরুল ইসলাম নাহিদ, মোঃ আলী রাসেল, কমল হাসান বাবর, শাওন আহমেদ,আখলাকুল করিম রিমন, হাছন আলী, সুজন আহমদ,আরিফ করিব, বাবুল মিয়া, দাহিরুল করিম রানা।

ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মামুনুর রশীদ, সিনিয়র সদস্য দেলোয়ার হোসেন পাপ্পু, আরকে দাস চয়ন, ফরিদ উদ্দিন, মুস্তাফিজুর রহমান কিনেল, রুমেল আলী, সংবাদ কর্মী আব্দুল্লাহ আল নোমান, আব্দুস সালাম, আসিফ ইকবাল ইরন,ছামি হায়দার প্রমূখ।
সুত্র: কুশিয়ারা ভিউ২৪ডটকম

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000