শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

ফেঞ্চুগঞ্জে ভুঁয়া ডাক্তারকে ভ্রাম্যমান আদালতের ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৩৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের ফেঞ্চুগঞ্জে ভুয়া দাতের ডাক্তারকে ৫০হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
বুধবার (২০ জানুয়ারি) বিকেলে ফেঞ্চুগঞ্জ উপজেলার সদরের পশ্চিম বাজারের এ্যাপলো ডেন্টাল কেয়ারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ভুঁয়া ডাক্তার এস.এম.ইউ লাভলুকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাখী আহমেদ।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুজ্জামান ডেন্টিস্ট লাভলুর শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ও তার নামের সঙ্গে যুক্ত ডিডিটি ও এমডিডি উপাধির সনদপত্র দেখতে চাইলে লাভলু তা দেখাতে ব্যর্থ হন। দীর্ঘদিন ধরে লাভলু নিজেকে ডেন্টিস্ট পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাখী আহমেদ বলেন, লাভলুর সনদপত্র সহ কোন নিয়মের ভিত্তিতে সে রোগীর দাঁতে অস্ত্রোপাচার করে এমন উপাধি দেখতে চাইলে সে দেখাতে পারেনি। সেজন্য তাকে জরিমানা করা হয়েছে এবং তার ডেন্টাল কেয়ার বন্ধ করে দেওয়া হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000