বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

ফেঞ্চুগঞ্জে তেলবাহী ট্রেন লাইনচ্যুত হওয়ায় সারা দেশের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের ফেঞ্চুগঞ্জে তেলবাহী ট্রেন লাইনচ্যুত হওয়ায় ঘটনায় সিলেটের সঙ্গে সারাদেশের রেলযোগাযোগ বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) দিনগত রাত ১২টার দিকে ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও ও বিয়ালীবাজারের মধ্যখানে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, সিলেটগামী ট্রেনটি ঘটনাস্থলে পৌঁছালে এর মোট ২১টি বগির মধ্যে ১০টি বগি লাইনচ্যুত হয়ে পাশে পড়ে যায়। এতে করে ওই স্থানে ট্যাঙ্কলরিতে থাকা জ্বালানি তেল ছড়িয়ে ছিটিয়ে পড়ে। স্থানীয়রা বালতিসহ নানা পাত্রে ট্রেনের তেল লুট করে নিয়ে যাচ্ছে।

ট্রেনটি উদ্ধারে রাত পৌনে ২টা পর্যন্ত উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছায়নি।

এ বিষয়ে বিস্তারিত জানতে সিলেট রেলওয়ে স্টেশন ম্যানেজার খলিলুর রহমানকে একাধিকবার কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।

দুর্ঘটনার কারণে রাত পৌনে ১১টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা উপবন এক্সপ্রেস ট্রেন পথিমধ্যে মোগলাবাজার স্টেশনে আটকা পড়েছে বলে জানিয়েছেন রেলওয়ের সংশ্লিষ্টরা।   

শেষ খবর পাওয়া পর্যন্ত রাত পৌনে ২টার দিকে মৌলভীবাজারের কুলাউড়া রেলওয়ে জংশন থেকে উদ্ধারকারী দল রওয়ানা হওয়ার প্রস্তুতি নিচ্ছিল।  

কুলাউড়া রেলওয়ে স্টেশনের সিনিয়র সাব অ্যাসিস্ট্যান্ট মেকানিক্যাল ইঞ্জিনিয়ার দুলাল চন্দ্র দাস রাত ২টা ৫০ মিনিটের দিকে বাংলানিউজকে বলেন, তাদের তিন সদস্যের উদ্ধারকারী দল ট্রেন নিয়ে দুর্ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000