বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

ফেঞ্চুগঞ্জে আলম রাজা পরিবারের পক্ষ থেকে অসহাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

মো.বাবুল হোসেন, স্টাফ রিপোর্টার:
  • প্রকাশের সময় : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ১৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার দনারাম গ্রামে যুক্তরাজ্য প্রবাসী হাজী মিনার মিয়া’র বিশেষ উদ্যোগে মরহুম হাজী আলম রাজা পরিবারের পক্ষ থেকে করোনা ভাইরাসের সঙ্কটময় পরিস্থিতি ও রমজান মাস উপলক্ষে ফেঞ্চুগঞ্জের দিনমজুর অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১২ এপ্রিল) দুপুরে উপজেলার দনারাম গ্রামে মরহুম হাজী আলম রাজা পরিবারের পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় এবারও ৬শতাধিক কর্মহীন দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আবুল গফফার লিল মিয়ার সভাপতিত্বে ও উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মাইজগাও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম বাছিত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দীন ইসকা, মাইজগাও ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সুফিয়ানুল করিম চৌধুরী, বালাগঞ্জ বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. মুজিবুর রহমান, সাপ্তাহিক ফেঞ্চুগঞ্জ বার্তা পত্রিকার সম্পাদক, এস.এম. মামুনুর রশীদ, মো. বাবুল হোসেন, ইকবাল আহমদ লিমন, রাসেল আহমদ জামান প্রমুখ।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000