বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন

শিরোনাম :
নবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সম্পন্ন

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফেঞ্চুগঞ্জ উপজেলা’র উত্তর কুশিয়ারা ইউপির কটালপুর বাজার বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় কর্মসূচি অনুষ্ঠিত হয়।

আজ শনিবার ২৫ শে সেপ্টেম্বর ২০২১ইং ফেঞ্চুগঞ্জ ব্লাড সেন্টারের আয়োজনে, সেভ ফেঞ্চুগঞ্জের পরিচালনায় ও কটালপুর প্রবাসী অনলাইন গ্রুপের অর্থায়নে সকাল ১১ ঘটিকা থেকে দুপুর ৩ ঘটিকা পর্যন্ত চলে এ ক্যাম্পেইন।

সিলেট বিভাগের সর্ববৃহৎ সামাজিক প্লাটফর্ম ‘সেভ সিলেট’-এর ২৬৩টি প্রজেক্টের মধ্যে ব্লাড রিলেটেড প্রজেক্ট হলো সিলেট ব্লাড সেন্টার। সিলেট বিভাগের প্রতিটি মানুষকে রক্তজনিত সমস্যা সমাধানে সিলেট বিভাগের ৪০টি উপজেলায়ই কাজ করে যাচ্ছেন সেভ সিলেট ভলান্টিয়াররা। তারই ধারাবাহিকতায় ফেঞ্চুগঞ্জ উপজেলায় ‘সেভ ফেঞ্চুগঞ্জ’ ও ‘ফেঞ্চুগঞ্জ ব্লাড সেন্টার’ কাজ করে যাচ্ছে।

বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় প্রোগ্রাম সুন্দরভাবে সফল করার জন্য সেভ ফেঞ্চুগঞ্জ ভলান্টিয়াররা ‘কটালপুর প্রবাসী অনলাইন গ্রুপ’ এর সদস্যবৃন্দ ও কটালপুর এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000