শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
বিমানবন্দরের ৪ মণ চোরাই পেরিমিটার সহ ভ্যান উদ্ধার: মামলা দায়েরসাংসদ শফিক বলেছেন অছিয়ত আলী মাদরাসা প্রতিষ্ঠা থেকে আদর্শ ও দেশপ্রেমিক মানুষ তৈরিতে কাজ করছেচেয়ারম্যান হিরন মিয়া’র মা গুরুতর অসুস্হ:দোয়া কামনাবিশ্ব খাদ্য দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে র‍্যালী ও আলোচনা সভাবিশ্বনাথে বিশ্ব খাদ্য দিবসে পূনর্বাসিত সুবিধাভূগিদের মাঝে সবজি বীজ ও চারা বিতরণকয়েক ঘন্টা পর ইন্টারনেট আবার স্বাভাবিকসাবেক এমপি শফিক চৌধুরীর বিশ্বনাথে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনচাউলধনী হাওর প্রসঙ্গ : খুনিচক্রের ফাঁসির দাবিতে গণ বিক্ষোভ অনুষ্টিতবিশ্বনাথে অতুল দে’র পারিবারের পক্ষ থেকে দূর্গা পূজা উপলক্ষ্যে বস্ত্র বিতরণপটুয়াখালী দুমকির পপুলার প্যাথলজী ও ডায়াগনস্টিকের ভুল চিকিৎসার অভিযোগ

ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সম্পন্ন

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফেঞ্চুগঞ্জ উপজেলা’র উত্তর কুশিয়ারা ইউপির কটালপুর বাজার বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় কর্মসূচি অনুষ্ঠিত হয়।

আজ শনিবার ২৫ শে সেপ্টেম্বর ২০২১ইং ফেঞ্চুগঞ্জ ব্লাড সেন্টারের আয়োজনে, সেভ ফেঞ্চুগঞ্জের পরিচালনায় ও কটালপুর প্রবাসী অনলাইন গ্রুপের অর্থায়নে সকাল ১১ ঘটিকা থেকে দুপুর ৩ ঘটিকা পর্যন্ত চলে এ ক্যাম্পেইন।

সিলেট বিভাগের সর্ববৃহৎ সামাজিক প্লাটফর্ম ‘সেভ সিলেট’-এর ২৬৩টি প্রজেক্টের মধ্যে ব্লাড রিলেটেড প্রজেক্ট হলো সিলেট ব্লাড সেন্টার। সিলেট বিভাগের প্রতিটি মানুষকে রক্তজনিত সমস্যা সমাধানে সিলেট বিভাগের ৪০টি উপজেলায়ই কাজ করে যাচ্ছেন সেভ সিলেট ভলান্টিয়াররা। তারই ধারাবাহিকতায় ফেঞ্চুগঞ্জ উপজেলায় ‘সেভ ফেঞ্চুগঞ্জ’ ও ‘ফেঞ্চুগঞ্জ ব্লাড সেন্টার’ কাজ করে যাচ্ছে।

বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় প্রোগ্রাম সুন্দরভাবে সফল করার জন্য সেভ ফেঞ্চুগঞ্জ ভলান্টিয়াররা ‘কটালপুর প্রবাসী অনলাইন গ্রুপ’ এর সদস্যবৃন্দ ও কটালপুর এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000