বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সম্পন্ন

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফেঞ্চুগঞ্জ উপজেলা’র উত্তর কুশিয়ারা ইউপির কটালপুর বাজার বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় কর্মসূচি অনুষ্ঠিত হয়।

আজ শনিবার ২৫ শে সেপ্টেম্বর ২০২১ইং ফেঞ্চুগঞ্জ ব্লাড সেন্টারের আয়োজনে, সেভ ফেঞ্চুগঞ্জের পরিচালনায় ও কটালপুর প্রবাসী অনলাইন গ্রুপের অর্থায়নে সকাল ১১ ঘটিকা থেকে দুপুর ৩ ঘটিকা পর্যন্ত চলে এ ক্যাম্পেইন।

সিলেট বিভাগের সর্ববৃহৎ সামাজিক প্লাটফর্ম ‘সেভ সিলেট’-এর ২৬৩টি প্রজেক্টের মধ্যে ব্লাড রিলেটেড প্রজেক্ট হলো সিলেট ব্লাড সেন্টার। সিলেট বিভাগের প্রতিটি মানুষকে রক্তজনিত সমস্যা সমাধানে সিলেট বিভাগের ৪০টি উপজেলায়ই কাজ করে যাচ্ছেন সেভ সিলেট ভলান্টিয়াররা। তারই ধারাবাহিকতায় ফেঞ্চুগঞ্জ উপজেলায় ‘সেভ ফেঞ্চুগঞ্জ’ ও ‘ফেঞ্চুগঞ্জ ব্লাড সেন্টার’ কাজ করে যাচ্ছে।

বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় প্রোগ্রাম সুন্দরভাবে সফল করার জন্য সেভ ফেঞ্চুগঞ্জ ভলান্টিয়াররা ‘কটালপুর প্রবাসী অনলাইন গ্রুপ’ এর সদস্যবৃন্দ ও কটালপুর এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000