মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৪৩ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

ফুড ব্যাংকিং টিমের সমন্বয়ক তোফায়েল একজন যুব সংগঠক

ছাতক প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

তোফায়েল আহমেদ সমন্বয়কের দায়িত্ব পালন করছেন। ফুড ব্যাংকিং টিম গোবিন্দগঞ্জ প্রতিষ্ঠালগ্ন থেকে এখন পর্যন্ত সর্বকনিষ্ঠ সমন্বয়ক তিনি। যুব সামাজিক সংগঠন ফুড ব্যাংকিং এর স্বেচ্ছাসেবক হতে হলে কতগুলো ধাপ পেরোতে হয়।



তার মধ্যে সর্বশেষ ও গুরুত্বপূর্ণ ধাপ হলো সমন্বয়ক হওয়া। একজন স্বেচ্ছাসেবক হিসেবে আপনি কতটা বিনয়ী, কতটা ধৈর্যশীল, কতটা সহনশীল তার পরীক্ষা হচ্ছে সমন্বয় করা। সমন্বয়কের দায়িত্ব হচ্ছে হেল্পলাইন নাম্বারের কল রিসিভ করা এবং রুগীর প্রয়োজন অনুযায়ী রক্তদাতা ম্যানেজ করা। এই গোটা বিষয়টা সমন্বয় করা হচ্ছে সমন্বয়কের কাজ।তোফায়েল ব্যবসার ও স্বাভাবিক কাজ কর্মের পাশাপাশি ২৪/৭ সমন্বয়কের দায়িত্ব পালন করে যাচ্ছেন। তোফায়েল তার শিশুসুলভ আচরণের জন্য জয় করে নিয়েছেন সকলের ভালোবাসা।
তোফায়েল মানবিক মানসিকতা দিয়ে মানুষের পাশে থাকুক সবসময় এই শুভ কামনা

এই ছোটরাই একদিন বড় হবে, এড়াই সামাজের পরিবর্তন আনবে। এদের হাত ধরেই জাতি, দেশ সচেতন হবে।

ভালো থাকুক, সুস্থ থাকুক শহর, বন্দর, গ্রামে মানবতার টানে ছুটে চলা হাজারো তোফায়েল।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000