বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

ফুড ব্যাংকিং টিমের সমন্বয়ক তোফায়েল একজন যুব সংগঠক

ছাতক প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ২০১ বার এই সংবাদটি পড়া হয়েছে

তোফায়েল আহমেদ সমন্বয়কের দায়িত্ব পালন করছেন। ফুড ব্যাংকিং টিম গোবিন্দগঞ্জ প্রতিষ্ঠালগ্ন থেকে এখন পর্যন্ত সর্বকনিষ্ঠ সমন্বয়ক তিনি। যুব সামাজিক সংগঠন ফুড ব্যাংকিং এর স্বেচ্ছাসেবক হতে হলে কতগুলো ধাপ পেরোতে হয়।



তার মধ্যে সর্বশেষ ও গুরুত্বপূর্ণ ধাপ হলো সমন্বয়ক হওয়া। একজন স্বেচ্ছাসেবক হিসেবে আপনি কতটা বিনয়ী, কতটা ধৈর্যশীল, কতটা সহনশীল তার পরীক্ষা হচ্ছে সমন্বয় করা। সমন্বয়কের দায়িত্ব হচ্ছে হেল্পলাইন নাম্বারের কল রিসিভ করা এবং রুগীর প্রয়োজন অনুযায়ী রক্তদাতা ম্যানেজ করা। এই গোটা বিষয়টা সমন্বয় করা হচ্ছে সমন্বয়কের কাজ।তোফায়েল ব্যবসার ও স্বাভাবিক কাজ কর্মের পাশাপাশি ২৪/৭ সমন্বয়কের দায়িত্ব পালন করে যাচ্ছেন। তোফায়েল তার শিশুসুলভ আচরণের জন্য জয় করে নিয়েছেন সকলের ভালোবাসা।
তোফায়েল মানবিক মানসিকতা দিয়ে মানুষের পাশে থাকুক সবসময় এই শুভ কামনা

এই ছোটরাই একদিন বড় হবে, এড়াই সামাজের পরিবর্তন আনবে। এদের হাত ধরেই জাতি, দেশ সচেতন হবে।

ভালো থাকুক, সুস্থ থাকুক শহর, বন্দর, গ্রামে মানবতার টানে ছুটে চলা হাজারো তোফায়েল।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000