মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

প্রবাসী কল্যান সমিতি বিশ্বনাথ কর্তৃক কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ প্রদান

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্হদের মাঝে নগদ অর্থ প্রদান করছে প্রবাসী কল্যান সমিতি ইউএসএ(ইনক)।

আজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে বিশ্বনাথ সদর ইউনিয়নের ১৫০ জনকে নগদ অর্থ এক হাজার টাকা করে প্রদানের মাধ্যমে এ কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। পর্যায়ক্রমে ৮ ইউনিয়নের ৮৫০ পরিবার এক হাজার টাকা করে সমস্ত উপজেলায় সাড়ে ৮ লক্ষ টাকা প্রদান করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ (ইনক) এর কার্যকরি সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল্লাহ আল মামুনুর রশীদের সভাপতিত্বে ও সমিতির প্রতিনিধি আব্দুল মতিনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান হাবিব, বিশ্বনাথ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ছয়ফুল হক, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল।

সমিতির প্রতিনিধি মাওলানা আব্দুল মতিনের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জামেয়া মোহাম্মদিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা সাইদুর রহমান, জামেয়া মাদানিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা হাসমত উল্লাহ, সংগঠক আব্দুল মালিক, মাওলানা লুৎফুর রহমান, ফজলুর রহমান শিপনসহ প্রমূখ।

যুক্তরাষ্ট্র প্রবাসী ও সমিতির কার্যকরি সদস্য আব্দুল্লাহ আল মামুনুর রশীদ জানান, বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ (ইনক) এর সভাপতি মাহবুব খান সেলিম ও সাধারণ সম্পাদক শিহাব উদ্দিনের নেতৃত্বে সমিতি ব্যপক কার্যক্রম হাতে নিয়েছে। গত বছর করোনায় ক্ষতিগ্রস্থ বিশ্বনাথ উপজেলার ৮ ইউনিয়নের ১১শত পরিবারকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। এছাড়া ৮ ইউনিয়নের ৮জন অসহায়কে ৮টি রিকশা দেয়া হয়। তারই ধারাবাহিকতায় এবছর উপজেলার ৮টি ইউনিয়নে সাড়ে ৮০০ পরিবারকে ১ হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করা হচ্ছে। এরমধ্যে বৃহস্পতিবার সকালে বিশ্বনাথ সদর ইউনিয়নে ১৫০ জনকে ও বিকেলে অলংকারি ইউনিয়নে ১০০ জনের মধ্যে টাকা বিতরণ করা হয়। আগামী শনিবার সকালে দশঘর ইউনিয়নে ১০০ জনকে, বিকেলে দেওকলস ইউনিয়নের ১০০ জনকে, রোববার সকালে দৌলতপুর ইউনিয়নের ১০০ জনকে, বিকেলে রামপাশা ইউনিয়নের ১০০ জনকে , সোমবার সকালে খাজাঞ্চি ইউনিয়নের ১০০ জনকে ও বিকালে লামাকাজি ইউনিয়নের ১০০ জনকে এ অর্থ দেয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000