শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

প্রধানমন্ত্রীর মিশন বাস্তবায়নে যদি আমার মৃত্যু হয় স্বাদরে মেনে নিবো-এসএম নুনু মিয়া

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া বলেছেন,জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও বিশ্বনাথ উপজেলাবাসীর পাশে থাকব। তাদের সেবা করে যাবো। আমার চেষ্ঠা অব্যাহত আছে এবং থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মিশন বাস্তবায়নে যদি আমার মৃত্যু হয় সেই মৃত্যুও আমি স্বাদরে মেনে নিব।



তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর দেয়া উপহার উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীকে নিয়ে ঈদের পূর্বেই বিতরণ শেষ করেছি। এতে সবাই সহযোগিতা করেছেন। সবার সহযোগিতার মাধ্যমে বিতরণ কার্যক্রম সুষ্ঠভাবে সম্পন্ন করতে পেরেছি।

তিনি বৃহস্পতিবার ৭ জুলাই উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ত্রাণ ও প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমানের মাধ্যমে আসা দুই হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলি বলেন।

ত্রান বিতরণ অনুষ্টান বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ওয়াহিদ আলী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজামান আসাদ, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, মহিলা আওয়ামীলীগের সভাপতি আফিয়া বেগম, পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এম এ হান্নান বদরুল, শ্রমিক লীগের সভাপতি আমির আলী, যুবলীগ নেতা শাহ আলম খোকন, শ্রমিক নেতা হাবিবুর রহমান, রামপাশার ইউপি সদস্য আবুল কাশেম, লামাকাজীর ইউপি সদস্য মো. চমক আলী, মো. আফজল হোসাইন, জিসু আচার্য্য, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, লামাকাজী ইউপির সংরক্ষিত মহিলা সদস্য মোছা, দিলারা বেগম, সোহাদা বেগম, লামাকাজী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি শহিদ খান আতা, সাধারণ সম্পাদক জহির উদ্দিন সহ প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000