মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

প্রচন্ড শীত উপেক্ষা করে কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ১৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

দেশের ৬৩টি পৌরসভায় তৃতীয় ধাপে ভোটগ্রহণ চলছে।

শনিবার (৩০জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত। ভোট দিতে তীব্র শীত আর কুয়াশা উপেক্ষা করে ভোটকেন্দ্রে পৌঁছেছেন ভোটাররা। কুয়াশা ও শীতের কারণে ভোটার উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সংখ্যাটা আরও বাড়বে বলে ধারণা করা হচ্ছে।

ভোটকে নিয়ে ভোটারদের মাঝে উদ্বেগ-উৎকণ্ঠা থাকলেও উৎসব-উদ্দীপনারও কমতি নেই তাদের। তাই ঘনকুয়াশা আর তীব্র শীত উপেক্ষা করে ভোটাররা কেন্দ্রে ভোট দিতে যাচ্ছেন। পছন্দের প্রার্থীকে ভোট দিতে অনেকে সকাল আটটার আগেই কেন্দ্রে হাজির হন। তবে সকালে ভোটারের উপস্থিতি কিছু কম থাকলেও সময় বাড়ার সঙ্গে সঙ্গে তা বাড়বে বলে জানান সংশ্লিষ্টরা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000