বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:০৭ পূর্বাহ্ন

শিরোনাম :
নবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

প্রচন্ড শীত উপেক্ষা করে কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৩৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

দেশের ৬৩টি পৌরসভায় তৃতীয় ধাপে ভোটগ্রহণ চলছে।

শনিবার (৩০জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত। ভোট দিতে তীব্র শীত আর কুয়াশা উপেক্ষা করে ভোটকেন্দ্রে পৌঁছেছেন ভোটাররা। কুয়াশা ও শীতের কারণে ভোটার উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সংখ্যাটা আরও বাড়বে বলে ধারণা করা হচ্ছে।

ভোটকে নিয়ে ভোটারদের মাঝে উদ্বেগ-উৎকণ্ঠা থাকলেও উৎসব-উদ্দীপনারও কমতি নেই তাদের। তাই ঘনকুয়াশা আর তীব্র শীত উপেক্ষা করে ভোটাররা কেন্দ্রে ভোট দিতে যাচ্ছেন। পছন্দের প্রার্থীকে ভোট দিতে অনেকে সকাল আটটার আগেই কেন্দ্রে হাজির হন। তবে সকালে ভোটারের উপস্থিতি কিছু কম থাকলেও সময় বাড়ার সঙ্গে সঙ্গে তা বাড়বে বলে জানান সংশ্লিষ্টরা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000