বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

প্রচন্ড শীত উপেক্ষা করে কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৩০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

দেশের ৬৩টি পৌরসভায় তৃতীয় ধাপে ভোটগ্রহণ চলছে।

শনিবার (৩০জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত। ভোট দিতে তীব্র শীত আর কুয়াশা উপেক্ষা করে ভোটকেন্দ্রে পৌঁছেছেন ভোটাররা। কুয়াশা ও শীতের কারণে ভোটার উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সংখ্যাটা আরও বাড়বে বলে ধারণা করা হচ্ছে।

ভোটকে নিয়ে ভোটারদের মাঝে উদ্বেগ-উৎকণ্ঠা থাকলেও উৎসব-উদ্দীপনারও কমতি নেই তাদের। তাই ঘনকুয়াশা আর তীব্র শীত উপেক্ষা করে ভোটাররা কেন্দ্রে ভোট দিতে যাচ্ছেন। পছন্দের প্রার্থীকে ভোট দিতে অনেকে সকাল আটটার আগেই কেন্দ্রে হাজির হন। তবে সকালে ভোটারের উপস্থিতি কিছু কম থাকলেও সময় বাড়ার সঙ্গে সঙ্গে তা বাড়বে বলে জানান সংশ্লিষ্টরা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000