বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৩:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

মহসিন চৌধুরী আইজিপি পদকসহ বিভাগীয় ও জেলা পর্যায়ে ৩৫ বার শ্রেষ্ট সম্মাননা

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ পুলিশ বাহিনীর অত্যান্ত সম্মানিত ও গুরুত্বপূর্ন পদক ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ(আইজিপি) পদকসহ বিভাগীয় ও জেলা পর্যায ৩৫ বার শ্রেষ্ঠ অফিসার হিসেবে পুরুস্কার ও সম্মাননাসনদ পেলেন লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) মহসিন চৌধুরী।

তিনি ওয়ারেন্ট তামিল, অপরাধ দমন, মামলার অগ্রগতিতে ও পাশাপাশি প্রতিবন্ধী,গরীব অসহায়দেরকে মানবিক সহযোগিতার স্বীকৃতি স্বরুপ ২০১৫ সাল থেকে চলতি বছর পর্যন্ত এ ৫ বছরে আইজিপিপদক ১বার, বিভাগীয় পর্যায় ২বার ও জেলা পর্যায়ে ৩২বার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হন।

তারুন্যদীপ্ত ও অত্যান্ত চৌকস এ পুলিশ অফিসার ২০০৩ বাংলাদেশ পুলিশ বাহিনীতে বি-বাড়িয়া থানায় যোগদান করেন। পরবর্তিতে ২০১৫ সালে লক্ষ্মীপুর জেলায় বর্তমানে রামগঞ্জ থানায় উপ পুলিশ পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত আছেন।মহসিন চৌধুরী ১৯৮৩ সালে চট্রগ্রামের চন্দনাইশ থানার কানাইমাদারি  গ্রামে এক মুসলিম সম্ভান্ত পরিবারে জন্ম গ্রহন করেন।পিতা মৃত আমিন শরিফ চৌধুরী একজন সৎ ও মানবিক ব্যক্তি ছিলেন। ৪ বোনের মধ্যে একমাত্র ভাই তিনি।তাঁর জন্মের ৪১দিন পর তাঁর বাবা মারা যান। মায়ের পরিশ্রম,দোয়া ও অনুপ্রেরনায় ২০০৩ সালে খাগড়াছড়ি ডিগ্রি কলেজ থেকে বিএসএস পাস করে পুলিশ বাহিনীতে যোগদান করেন।

এস আই মহসিন চৌধুরী বলেন, জন্মের ৪১দিন পর বাবা মারা যান। মায়ের পরিশ্রম ও দোয়া পাশাপাশি লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার, রামগঞ্জ ও রায়পুর থানার দায়িত্বরত সার্কেল এসপি, রামগঞ্জ থানা অফিসার ইনচার্জের অনুপ্রেরনায় ও পুলিশ বিভাগের সহযোগিতায় আমার এ গৌরব ও সফলতা।
সুত্রঃ দৈনিক দেশ সেবা

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000