বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:২৮ পূর্বাহ্ন

শিরোনাম :
কুমিল্লার গোমতী চরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ ব্যবসায়ি গ্রেফতার সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানাসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক একাধিক প্রতিষ্টানকে জরিমানাপটুয়াখালীর দুমকিতে ৫০ তম স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধনআগামীকাল নতুন বেরী ইসলামী সাংস্কৃতিক ফোরামের ২য় গজল সন্ধ্যাঃ আসছেন বুলবুলসুনামগঞ্জের ছাতকের মল্লিকপুর লতিফিয়া ক্বারী সোসাইটির কমিটি গঠনসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে চেয়ারম্যান ধলা মিয়ার সমর্থনে সৎপুর গ্রামে উঠান বৈঠকবিশ্বনাথের লামাকাজীতে ‘বৈদ্যুতিক পাখা’ প্রতিকের নির্বাচনী প্রধান কার্যালয়ের উদ্বোধনজামালপুরের বকশীগঞ্জে ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনা নিয়ে এসপির মতবিনিময় সভা অনুষ্ঠিতজামালপুরের বকশীগঞ্জে সম্মানী ভাতা শিক্ষার্থীদের মাঝে বিতরণ করলেন বীর মুক্তিযোদ্ধা আফসার আলীসিলেটের বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের সাথে নির্বাচন কর্মকর্তার মতবিনিময়

পুরো ফোনালাপ প্রকাশের দাবি জানান আওয়ামী লীগ নেতা রোশন আলী মাস্টার

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফোনালাপ বিকৃত করে আমাকে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে। ঢাকায় রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি অডিটোরিয়ামে বুধবার বিকেলে সংবাদ সম্মেলন করে এ কথা বলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার।



সংবাদ সম্মেলনে তিনি বলেন, সম্প্রতি আমার সাথে দেবীদ্বারের সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা রুহুল আমিন সাহেবের ফোনালাপ হয়। ফোনে তিনি অভিযোগ করেন যে, তাদেরকে আওয়ামী লীগ কোন স্পেইস দেয় না। আমি এর উত্তরে বলেছি, আপনারা আন্দোলন করেন না, এলাকায় না এসে শুধু অভিযোগ করেন।

এটি শুধু আমার বক্তব্য না, আমার দলের জেনারেল সেক্রেটারি জনাব ওবায়দুল কাদের সাহেব ও অসংখ্যবার বিরোধী দলের এরূপ ভিত্তিহীন অভিযোগের জবাবে এ কথাই বলেছিলেন যা নির্ভেজাল সত্য। সম্প্রতি দেবীদ্বারে সুযোগ সন্ধানী কিছু লোক আওয়ামী লীগে যোগদান করে বিভিন্ন ধরনের দুর্নীতি করে বেড়াচ্ছে, তাদেরকে আমি রাজাকার বলেছি, এখনো বলবো । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের মধ্যে ঢুকে পড়া এসব দুর্নীতিবাজদের ব্যাপারে কঠোর অবস্থান গ্রহণ করছেন। আমরা ত্যাগী নেতা কর্মীদের নমিনেশন দিতে চাই এবং ঢুকে পড়া এসব দুর্নীতি বাজ ও রাজাকারদের দলের নাম ব্যবহার করে দুর্নীতি করার সুযোগ দিব না । অথচ, একটি স্বার্থান্বেষী মহল আমার কথাকে খণ্ডিত আকারে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে আমাকে বিতর্কিত করার চেষ্টা করছে, আমি তাদের এহেন অপরাধের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা দায়ের করবো । পাশাপাশি আমার দলের ত্যাগী নেতা কর্মীদের নিয়ে এসব রাজনৈতিক দুর্বৃত্তদের রাজনৈতিকভাবে প্রতিহত করবো। দেবীদ্বারের আওয়ামী লীগে দুর্বৃত্তদের কোনভাবেই ঠাঁই দেয়া হবে না। সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মুন্সি, শেখ আব্দুল আউয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ফারুক রানা, সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির, ধর্ম বিষয়ক সম্পাদক মোতাহার হোসেন মোল্লা, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, সম্পাদকমন্ডলির সদস্য এড. আয়শা আক্তার, জেলার সদস্য মহিউদ্দিন আহাম্মেদ, নাসির উদ্দীনসহ সংখ্য নেতাকর্মী’।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000