বুধবার, ০৬ জুলাই ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

পুরো ফোনালাপ প্রকাশের দাবি জানান আওয়ামী লীগ নেতা রোশন আলী মাস্টার

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফোনালাপ বিকৃত করে আমাকে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে। ঢাকায় রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি অডিটোরিয়ামে বুধবার বিকেলে সংবাদ সম্মেলন করে এ কথা বলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার।



সংবাদ সম্মেলনে তিনি বলেন, সম্প্রতি আমার সাথে দেবীদ্বারের সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা রুহুল আমিন সাহেবের ফোনালাপ হয়। ফোনে তিনি অভিযোগ করেন যে, তাদেরকে আওয়ামী লীগ কোন স্পেইস দেয় না। আমি এর উত্তরে বলেছি, আপনারা আন্দোলন করেন না, এলাকায় না এসে শুধু অভিযোগ করেন।

এটি শুধু আমার বক্তব্য না, আমার দলের জেনারেল সেক্রেটারি জনাব ওবায়দুল কাদের সাহেব ও অসংখ্যবার বিরোধী দলের এরূপ ভিত্তিহীন অভিযোগের জবাবে এ কথাই বলেছিলেন যা নির্ভেজাল সত্য। সম্প্রতি দেবীদ্বারে সুযোগ সন্ধানী কিছু লোক আওয়ামী লীগে যোগদান করে বিভিন্ন ধরনের দুর্নীতি করে বেড়াচ্ছে, তাদেরকে আমি রাজাকার বলেছি, এখনো বলবো । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের মধ্যে ঢুকে পড়া এসব দুর্নীতিবাজদের ব্যাপারে কঠোর অবস্থান গ্রহণ করছেন। আমরা ত্যাগী নেতা কর্মীদের নমিনেশন দিতে চাই এবং ঢুকে পড়া এসব দুর্নীতি বাজ ও রাজাকারদের দলের নাম ব্যবহার করে দুর্নীতি করার সুযোগ দিব না । অথচ, একটি স্বার্থান্বেষী মহল আমার কথাকে খণ্ডিত আকারে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে আমাকে বিতর্কিত করার চেষ্টা করছে, আমি তাদের এহেন অপরাধের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা দায়ের করবো । পাশাপাশি আমার দলের ত্যাগী নেতা কর্মীদের নিয়ে এসব রাজনৈতিক দুর্বৃত্তদের রাজনৈতিকভাবে প্রতিহত করবো। দেবীদ্বারের আওয়ামী লীগে দুর্বৃত্তদের কোনভাবেই ঠাঁই দেয়া হবে না। সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মুন্সি, শেখ আব্দুল আউয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ফারুক রানা, সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির, ধর্ম বিষয়ক সম্পাদক মোতাহার হোসেন মোল্লা, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, সম্পাদকমন্ডলির সদস্য এড. আয়শা আক্তার, জেলার সদস্য মহিউদ্দিন আহাম্মেদ, নাসির উদ্দীনসহ সংখ্য নেতাকর্মী’।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000