শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:৪০ পূর্বাহ্ন

শিরোনাম :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্ভোধনসৈয়দপুরে সাবেক এমপি আমজাদ হোসেন সরকারসহ ৩ বিএনপি নেতার স্মরনসভা অনুষ্ঠিতমিরেরচরেই হবে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ -বিশ্বনাথে এমপি মোকাব্বিরনীলফামারীর কিশোরগঞ্জে ভূয়া এনএসআই সদস্যসহ আটক-২ওসমানীনগরের নবগ্রাম স্কুলের প্রাক্তন ছাত্র পরিষদ কমিটি গঠনবাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুমিল্লার মুরাদনগর উপজেলা কমিটি গঠনসৈয়দপুরে বিসিক শিল্পনগরীতে প্লাইউড কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিজামায়াত আমীর ডাঃ শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে লন্ডনে বিক্ষোভ সমাবেশছাতকের খুরমা উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবসে আলোচনা সভানীলফামারীর সৈয়দপুরে মহান বিজয় দিবস পালিত

পুরো ফোনালাপ প্রকাশের দাবি জানান আওয়ামী লীগ নেতা রোশন আলী মাস্টার

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফোনালাপ বিকৃত করে আমাকে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে। ঢাকায় রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি অডিটোরিয়ামে বুধবার বিকেলে সংবাদ সম্মেলন করে এ কথা বলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার।



সংবাদ সম্মেলনে তিনি বলেন, সম্প্রতি আমার সাথে দেবীদ্বারের সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা রুহুল আমিন সাহেবের ফোনালাপ হয়। ফোনে তিনি অভিযোগ করেন যে, তাদেরকে আওয়ামী লীগ কোন স্পেইস দেয় না। আমি এর উত্তরে বলেছি, আপনারা আন্দোলন করেন না, এলাকায় না এসে শুধু অভিযোগ করেন।

এটি শুধু আমার বক্তব্য না, আমার দলের জেনারেল সেক্রেটারি জনাব ওবায়দুল কাদের সাহেব ও অসংখ্যবার বিরোধী দলের এরূপ ভিত্তিহীন অভিযোগের জবাবে এ কথাই বলেছিলেন যা নির্ভেজাল সত্য। সম্প্রতি দেবীদ্বারে সুযোগ সন্ধানী কিছু লোক আওয়ামী লীগে যোগদান করে বিভিন্ন ধরনের দুর্নীতি করে বেড়াচ্ছে, তাদেরকে আমি রাজাকার বলেছি, এখনো বলবো । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের মধ্যে ঢুকে পড়া এসব দুর্নীতিবাজদের ব্যাপারে কঠোর অবস্থান গ্রহণ করছেন। আমরা ত্যাগী নেতা কর্মীদের নমিনেশন দিতে চাই এবং ঢুকে পড়া এসব দুর্নীতি বাজ ও রাজাকারদের দলের নাম ব্যবহার করে দুর্নীতি করার সুযোগ দিব না । অথচ, একটি স্বার্থান্বেষী মহল আমার কথাকে খণ্ডিত আকারে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে আমাকে বিতর্কিত করার চেষ্টা করছে, আমি তাদের এহেন অপরাধের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা দায়ের করবো । পাশাপাশি আমার দলের ত্যাগী নেতা কর্মীদের নিয়ে এসব রাজনৈতিক দুর্বৃত্তদের রাজনৈতিকভাবে প্রতিহত করবো। দেবীদ্বারের আওয়ামী লীগে দুর্বৃত্তদের কোনভাবেই ঠাঁই দেয়া হবে না। সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মুন্সি, শেখ আব্দুল আউয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ফারুক রানা, সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির, ধর্ম বিষয়ক সম্পাদক মোতাহার হোসেন মোল্লা, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, সম্পাদকমন্ডলির সদস্য এড. আয়শা আক্তার, জেলার সদস্য মহিউদ্দিন আহাম্মেদ, নাসির উদ্দীনসহ সংখ্য নেতাকর্মী’।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000