বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম :
সিলেটের বিশ্বনাথে ‘প্রতারণা ও মানহানি’র অভিযোগে আদালতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মামলানীলফামারীতে ট্রেনের সাথে ইজিবাইক সংঘর্ষে নিহত ৪ আহত ৬ইয়াবাসহ দুই যুবক পটুয়াখালী দুমকিতে গ্রেফতারতরুণ সংগঠক রাজিব আহমদের প্রবাস গমন উপলক্ষে ফাইটার্স ক্লাবের সংবর্ধনা প্রদানসিলেটের বিশ্বনাথে জনকল্যাণ ইয়্যাং সোসাইটির শীতবস্ত্র বিতরণবিশ্বনাথের লামাকাজীতে ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আছকিরের উঠান বৈঠকবিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগ

পুকুর থেকে অন্তসত্বা গৃহবধূর লাশ উদ্ধার বিশ্বনাথে

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ১০১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে পুকুর থেকে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম সুনিয়া বেগম (২০)। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের পুরান সৎপুর গ্রামের সাবুল মিয়ার স্ত্রী।



মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে বাড়ির পুকুর থেকে তার নিথর দেহ উদ্ধার করেন প্রতিবেশীরা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় থানা পুলিশ। ময়নাতদন্তের জন্যে সুরতহাল শেষে লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় তারা।
স্থানীয় সূত্র ও সুনিয়ার স্বামীর পরিবারের লোকজন জানান, পেশায় রাজমিস্ত্রির সহযোগী গ্রামের সাবুল মিয়ার স্ত্রী সুনিয়াকে মঙ্গলবার বিকেলের পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তিনি ৮ মাসের  অন্তঃসত্ত্বা ছিলেন। প্রতিবেশী ও সুনিয়ার বাবার বাড়িতেও তার খোঁজ করে সন্ধান পাওয়া যায়নি। এক পর্যায়ে বাড়ির পুকুর পাড়ে শৌচাগারে যাবার সময় পুকুরের পানিতে সুনিয়ার পরনের কাপড় ভাসতে দেখে তার ভাসুর কন্যা সামিয়া। এসময় তার চিৎকারে অন্যরা এগিয়ে এসে সুনিয়াকে ডুবন্ত অবস্থায় উদ্ধার করা হয়। তাৎক্ষণিক স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের উপ-পরিদর্শক (এসআই) মো. ইমরুল কবির বলেন, লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্যে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।তার রির্পোটের আলোকে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এবিষয়ে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন ঘটনাটি হত্যা নাকি দূর্ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000