বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৫:৩৬ অপরাহ্ন

শিরোনাম :
ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ ও সিলেট মিডিয়া কর্পোরেশনের উদ্দ্যোগে ৬ষ্ঠ ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপনবিশ্বনাথের লামাকাজীতে দোয়ার মাধ্যমে ‘ঘোড়া’ প্রতিকের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্ভোধনকুমিল্লার গোমতী চরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ ব্যবসায়ি গ্রেফতার সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানাসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক একাধিক প্রতিষ্টানকে জরিমানাপটুয়াখালীর দুমকিতে ৫০ তম স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধনআগামীকাল নতুন বেরী ইসলামী সাংস্কৃতিক ফোরামের ২য় গজল সন্ধ্যাঃ আসছেন বুলবুলসুনামগঞ্জের ছাতকের মল্লিকপুর লতিফিয়া ক্বারী সোসাইটির কমিটি গঠনসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে চেয়ারম্যান ধলা মিয়ার সমর্থনে সৎপুর গ্রামে উঠান বৈঠকবিশ্বনাথের লামাকাজীতে ‘বৈদ্যুতিক পাখা’ প্রতিকের নির্বাচনী প্রধান কার্যালয়ের উদ্বোধনজামালপুরের বকশীগঞ্জে ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনা নিয়ে এসপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

পুকুরের পানিতে ডুবে বিশ্বনাথে শিশুর মৃত্যু

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজীতে পুকুরের পানিতে ডুবে আব্দুর রহমান তাহসিন (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকাল আনুমানিক ৫ ঘটিকায় উপজেলার লামাকাজী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দোয়ারী গাঁও গ্রামে এ ঘটনা ঘটে। আব্দুর রহমান তাহসিন ওই গ্রামের বাসিন্দা বাহরাইন প্রবাসী আব্দুল মানিকের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন স্হানীয় ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. চমক আলী। তিনি নিহত তাহসিনের পরিবারের বরাত দিয়ে জানান আজ শুক্রবার বিকালে তাহসিন সবার অজান্তে ঘর থেকে বের হয়।
নিহতের ফুফু মেডিকেলে ভর্তি তাই সবাই তাকে (ফুফুকে) দেখতে যাওয়ার জন্য রান্না ঘরে খাবার তৈরীতে ব্যস্ত ছিলেন। এরি ফাঁকে সে সবার অগোচরে ঘর থেকে বাহির হয়ে যায়। প্রতিবেশী এক শিশু তাকে বাড়ীর সামনে পুকুরে ভাসমান অবস্হায় আব্দুর রহমান তাহসিনকে দেখতে পেয়ে চিৎকার দিলে পুকুর থেকে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে থানার এসআই মো. রুমেল মিয়া জানান পানিতে পড়ে শিশুটির মৃত্যু হয়েছে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000